Entertainment News

‘দাদাগিরি’র মঞ্চে ‘মম’ শ্রীদেবী

লাল পাড় শাড়ি, টিপ, ফুলের মালা, গয়নায় ঠিক যেন বাঙালি সাজ। দাদা অর্থাত্ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে এসে দাঁড়ালেন নিজস্ব মেজাজে। শ্রীদেবীর কথায়, ‘‘মম এমন একটা ছবি যা মা-কে নিয়ে দর্শকদের নতুন করে ভাবাবে। খুব সাধারণ একটা ছবি মা-কে নিয়ে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ১৭:১২
Share:

‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী ও সৌরভ। ছবি: অনির্বাণ সাহা।

ঝটিতি সফরে কলকাতায় এসেছিলেন তিনি। আর এসেই মন জয় করে ফেললেন সকলের। তিনি শ্রীদেবী। তাঁর আসন্ন ছবি ‘মম’-এ প্রচারে কলকাতায় এসে হাজির হয়েছিলেন দাদাগিরির মঞ্চে।

Advertisement

লাল পাড় শাড়ি, টিপ, ফুলের মালা, গয়নায় ঠিক যেন বাঙালি সাজ। দাদা অর্থাত্ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে এসে দাঁড়ালেন নিজস্ব মেজাজে। তাঁর কথায়, ‘‘মম এমন একটা ছবি যা মা-কে নিয়ে দর্শকদের নতুন করে ভাবাবে। খুব সাধারণ একটা ছবি মা-কে নিয়ে।’’

আরও পড়ুন, অদৃ্ষ্টে বিশ্বাস করি, আর মনে করি আমি ভাগ্যবতী

Advertisement

রবি উদিয়ার পরিচালিত ছবির গল্পটি যদিও শ্রী খোলসা করেননি। শোনা যাচ্ছে, ছবিটি একজন সৎমায়ের লড়াই, তার সন্তানের প্রতি অবিচারের বিরুদ্ধে। শ্রীদেবীর সন্তানের ভূমিকায় দেখা যাবে দুই পাকিস্তানি শিশু শিল্পী আদনান সিদ্দিকি ও সজল আলিকে। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অক্ষয় খন্না, অভিমন্যু সিংহ এবং বিকাশ ভার্মা। নওয়াজউদ্দিন সিদ্দিকিও রয়েছেন একটি বিশেষ ভূমিকায়। ছবির প্রযোজক বনি কপূর। দর্শকদের জন্য কী উপহার নিয়ে আসেন শ্রীদেবী, তা দেখার জন্য আপাতত ১৪ জুলাই পর্যন্ত অপেক্ষা।

‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবীর পারফরম্যান্স। ছবি: অনির্বাণ সাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন