Janhvi Kapoor

মায়ের প্রতিক্রিয়া

‘‘মা কিন্তু ওটুকু দেখে বেশ টেকনিক্যাল একটা প্রতিক্রিয়া দিয়েছিল। প্রথমেই বলেছিল, ‘মাস্কারাটা ঘেঁটে গিয়েছে মনে হচ্ছে, ওটার ব্যাপারে সচেতন হওয়া উচিত ছিল।’’

Advertisement
শেষ আপডেট: ৩১ মে ২০১৮ ০০:০০
Share:

জাহ্নবী

কী বলেছিলেন শ্রীদেবী, মেয়ের ডেবিউ ছবি ‘ধ়ড়ক’-এর প্রথম ২৫ মিনিট দেখে? সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেটা জানিয়েছেন জাহ্নবী। বলেছেন, ‘‘মা কিন্তু ওটুকু দেখে বেশ টেকনিক্যাল একটা প্রতিক্রিয়া দিয়েছিল। প্রথমেই বলেছিল, ‘মাস্কারাটা ঘেঁটে গিয়েছে মনে হচ্ছে, ওটার ব্যাপারে সচেতন হওয়া উচিত ছিল।’ ছবির দ্বিতীয়ার্ধটা পুরো আলাদা। তাই মা আমাকে পরামর্শ দিয়েছিল, মুখে একেবারেই কিছু না লাগানোর।’’ তবে ‘ধড়ক’-এ জাহ্নবীর কাজ দেখে মোটের উপর খুশিই ছিলেন শ্রীদেবী।

Advertisement

জাহ্নবী জানিয়েছেন, মা চলে যাওয়ার পর মাঝে মাঝেই তাঁর মন খারাপ হয়, কারণ মা তাঁকে খাইয়ে দিতেন, ঘুম পাড়িয়ে দিতেন। তাঁর কথায়, ‘‘মায়ের কাছে আমি সব সময় একটা পুঁচকে মেয়ে হয়ে থাকতে পারতাম। খুশি আমার চেয়ে অনেক পরিণত। এখনও মাঝে মাঝে ঘুম না এলে মায়ের মতো করে ও আমাকে ঘুম পাড়ায়।’’ জানিয়েছেন, ফ্যাশনই দুই বোনের মধ্যে এত বন্ডিংয়ের কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন