Srijit Mukherji

‘মিথিলাকে তিন কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন সৃজিত’! পরিচালক বললেন...

শোনা গেল, স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে তিনি নাকি উপহার দিয়েছেন ১০ লাখ বা ১৫ লাখ টাকার নয় এক্কেবারে তিন কোটি টাকার দামী রেঞ্জ রোভার গাড়ি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ ১২:১২
Share:

গ্রাফিক: তিয়াসা দাস।

কিছু দিন আগে শ্বশুরবাড়িতে গো-মাংস খেয়ে কট্টরপন্থীদের রোষের মুখে পড়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এ বার শোনা গেল, স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে তিনি নাকি উপহার দিয়েছেন ১০ লাখ বা ১৫ লাখ টাকার নয় এক্কেবারে তিন কোটি টাকার দামী রেঞ্জ রোভার গাড়ি!

Advertisement

এক ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে সম্প্রতি এক ভিডিয়ো প্রকাশ করা হয়েছে।সেখানে দাবি করা হয়েছে এমনটাই...কিন্তু সৃজিত কী বলছেন? সত্যিই কি স্ত্রীকে অত দামী উপহার দিয়েছেন তিনি?

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই চ্যানেলের লিঙ্ক শেয়ার করে পরিচালকের রসিক মন্তব্য, “আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব”। না, মিথিলাকে অত দামী গাড়ি দেননি তিনি। যাচাই না করেই সেই চ্যানেলটি এমন তথ্য প্রকাশ করায় অবাক সৃজিতও। ক্যাপশনে তাঁর ব্যবহৃত ইমোজিগুলো যেন সে কথাই জানান দিচ্ছে।

Advertisement

দেখুন সৃজিতের পোস্ট

সেলিব্রিটি হওয়ার ঝামেলা কি কম? মিথিলার সঙ্গে বিয়ে নিয়েও অনেক উড়ো খবরের ঝক্কি পোহাতে হয়েছিল সৃজিতকে। বিয়ে হওয়ার আগেই কেউ বলছিলেন তাঁদের ইতিমধ্যেই রেজিস্ট্রি হয়ে গিয়েছে আবার কেউ বলছিলেন ‘বিশেষ কারণেই’ নাকি তড়িঘড়ি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ওই জুটি। তবে সে সব গসিপকে বুড়ো আঙুল দেখিয়ে শীতের শুরুতেই প্রায় গোপনে, দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু বন্ধু নিয়ে বিয়েটা সেরে ফেলেন তাঁরা।

আরও পড়ুন-দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে নেটিজেনদের ট্রোলের মুখে মিমি!

আরও পড়ুন-উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, বোল্ড ছবি পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

বিয়ের পরদিনই ওই জুটি উড়ে গিয়েছিলেন আল্পসে ঘেরা জেনেভায়। সেখান থেকে শেয়ার করা ওই জুটির মধুচন্দ্রিমার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিথিলা-সৃজিত দিন কাটাচ্ছেন নিজের শর্তেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন