Bollywood Update

ডিসেম্বরে কাঁটা ‘মেরি ক্রিসমাস’-এ, প্রস্তুতি নিয়েও কেন বড়দিন হাতছাড়া ক্যাটরিনার ছবির?

চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ ছবির। সেই ছবিতে ক্যাটরিনা কইফের সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৯:৩০
Share:

‘মেরি ক্রিসমাস’ ছবির পোস্টার। ছবি: সংগৃহীত।

‘অন্ধাধুন’ খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে কাজ করছেন ক্যাটরিনা কইফ। এই খবর প্রকাশ্যে এসেছিল কয়েক বছর আগেই। তার পর থেকেই সেই ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। চলতি বছরে ক্যাটরিনার জন্মদিনের পরেই সমাজমাধ্যমে ছবির পোস্টার প্রকাশ করেছিলেন খোদ অভিনেত্রী। ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। ছবিতে দক্ষিণী তারকা ও ‘জওয়ান’ খ্যাত অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে কাজ করেছেন ক্যাট। ছবিতে আছেন অভিনেত্রী রাধিকা আপ্তেও। ছবির নামের সঙ্গে সাযুজ্য রেখে চলতি বছর বড়দিনের মরসুমে মুক্তি পাওয়ার কথা ছিল ‘মেরি ক্রিসমাস’-এর। এখন খবর, ডিসেম্বরে নয়, জানুয়ারিতে ক্রিসমাস আনছেন শ্রীরাম।

Advertisement

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ‘মেরি ক্রিসমাস’ ছবির। সেই মতো প্রস্তুতিও নেওয়া হয়েছিল। তবে বৃহস্পতিবার সমাজমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করা হয়, ১৫ ডিসেম্বরের বদলে ১২ জানুয়ারি মুক্তি পাবে ওই ছবি। কিন্তু কেন হঠাৎ পিছিয়ে গেল ছবির মুক্তি? সমাজমাধ্যমের পাতায় একটি বিবৃতি দিয়ে জানানো হয়, ‘‘২০২৩ সালের শেষ দু’মাসে একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। তাই উৎসবের এই মরসুমের মেয়াদ আমরা আরও একটু বাড়িয়ে দিতে চাই। জানুয়ারি মাসের ১২ তারিখে আমরা প্রেক্ষাগৃহে বড়দিনের আমেজ নিয়ে আসছি।’’ তবে কি একটার পর একটা ছবির ভিড়ে হারিয়ে যাওয়া এড়াতেই ছবিমুক্তির তারিখ পিছোলেন নির্মাতারা?

১৫ ডিসেম্বর ‘মেরি ক্রিসমাস’ ছবির মুক্তি ঘোষণা করার পর ক্যাটের উপর চটেছিলেন স্বয়ং কর্ণ জোহর। সিদ্ধার্থ মলহোত্রের ‘যোদ্ধা’ ছবিরও মুক্তি পাওয়ার কথা ছিল ডিসেম্বরেই। তা আগে থেকে জানা সত্ত্বেও একই সময়ে ছবিমুক্তির তারিখ নির্বাচন করার জন্য ইঙ্গিতে ক্যাটকে কটাক্ষও করেছিলেন কর্ণ। তার পরে অবশ্য প্রতিযোগিতা এড়াতে নিজেই ‘যোদ্ধা’ ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেন কর্ণ। আপাতত ২০২৪ সালের ১৫ মার্চ ঠিক হয়েছে ছবিমুক্তির তারিখ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন