Sritama Bhattacharya

অপরাজিতাকে নকল করে অভিনয় চালিয়ে যাচ্ছেন শ্রীতমা! কটাক্ষ শুনে কী বললেন তিনি?

টিআরপি তালিকায় প্রথম দশে উঠে এসেছে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি। ভাল ফল করেও হচ্ছে বিস্তর সমালোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৩
Share:

(বাঁ দিকে) অপরাজিতা আঢ্য। শ্রীতমা ভট্টাচার্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি ঘোষণার পর থেকেই দর্শক মহলে উত্তেজনা। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখে দ্বিগুণ হয়েছিল আগ্রহ। এক দিকে যেমন আলোচনায় সিরিয়ালের গল্প, তেমনই অন্য দিকে চর্চার কেন্দ্রবিন্দুতে শ্রীতমা ভট্টাচার্য। এই সিরিয়ালে তাঁকে দর্শক দেখছেন পুতুল চরিত্রে। বিশেষ ভাবে সক্ষম এক চরিত্রে অভিনয় করছেন তিনি। যা নিয়ে প্রশংসা যেমন হচ্ছে, তেমনই আবার চলছে বিস্তর সমালোচনাও। তিনি নাকি অপরাজিতা আঢ্যকে নকল করছেন, দাবি এমনটাই।

Advertisement

অপরাজিতা আঢ্যকে অনেকটা এই রূপেই দর্শক দেখেছিলেন ‘জল নুপূর’ সিরিয়ালে পারি চরিত্রে। সেই চরিত্রটির সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন পুতুলের। তাই সমাজমাধ্যমের পাতায় অনেকেই লিখছেন, ‘‘অপরাজিতাকে নিজের মায়ের মতো ভাবেন বলে এই ভাবে নকল করবেন?’’

এমন সমালোচনায় বিন্দুমাত্র বিচলিত নন অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে শ্রীতমা বলেন, ‘‘আমি সত্যিই এই আলোচনাগুলোকে গুরুত্ব দিতে রাজি নই। হ্যাঁ, অপরাজিতা আঢ্যকে আমি গুরুমা হিসাবেই মানি। তাঁর অভিনয় আমার অনুপ্রেরণা। যে যেমনই বলুক না কেন, আমি জানি, আমি কী করছি।’’ চলতি সপ্তাহে প্রথম দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন