নিজেকে ‘বেচুবাবু’ বললেন শাহরুখ!

তিনি কি মার্কেটিং জিনিয়াস? সে সার্টিফিকেট অন্য কেউ দিন বা না দিন, নিজের সম্বন্ধে অন্তত এই বিশেষণ ব্যবহার করতেই পছন্দ করেন শাহরুখ খান। নিজের আসন্ন ছবি ‘দিলওয়ালে’র প্রচারে নতুন একটি টুইট করেছেন বাদশা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৫ ১২:৫৩
Share:

তিনি কি মার্কেটিং জিনিয়াস? সে সার্টিফিকেট অন্য কেউ দিন বা না দিন, নিজের সম্বন্ধে অন্তত এই বিশেষণ ব্যবহার করতেই পছন্দ করেন শাহরুখ খান। নিজের আসন্ন ছবি ‘দিলওয়ালে’র প্রচারে নতুন একটি টুইট করেছেন বাদশা। যেখানে লিখেছেন, ‘‘ ‘ডি’ ফর দিল্লি, ‘ডি’ ফর ড্যাপার, ‘ডি’ ফর ডোন্ট মিস মাই দিলওয়ালে’’। এর পরই অনুরাগীদের জন্য হালকা মেজাজে প্রশ্ন ছুঁড়েছেন, ‘আমি একজন মার্কেটিং জিনিয়াস, কি বলুন?’

Advertisement

তবে শাহরুখের যে তুখোড় মার্কেটিং স্ট্র্যাটেজি রয়েছে তা মানছে গোটা বলিউ়ড। ছবির প্রচারে নাচ-গান তো রয়েইছে। এ ছাড়াও এমন সব কাণ্ড করেন যে দর্শকরা তাঁর ক্যারিশ্মা দেখতে হলে যেতে বাধ্য হন। বহুদিন পর ‘দিলওয়ালে’ দিয়ে পর্দায় ফিরছে শাহরুখ-কাজলের জুটি। তাই সব মিলিয়ে এই ছবির প্রচারে যে তিনি সব রকম স্ট্র্যাটেজিই নেবেন তা আন্দাজ করছিলেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন