Shahrukh Khan

সেটে ভেঙে পড়ল ছাদ, অল্পের জন্য বাঁচলেন শাহরুখ

২০১২ সালে যশরাজ ফিল্মসের যব তক হ্যায় জানের পর ফের এই ছবিতে তিন জনকে এক সঙ্গে দেখা যাবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মে ২০১৭ ১৬:৩৮
Share:

মুম্বইয়ের ফিল্ম সিটিতে শুটিং চলছিল পরিচালক আনন্দ এল রাই-এর আগামী ছবির। হঠাত্ই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেটের অস্থায়ী ছাদ। সেই সময় ওই সেটেই উপস্থিত ছিলেন শাহরুখ। নায়ক একটুর জন্য রক্ষা পেলেও আহত হয়েছেন দু’জন।

Advertisement

দুর্ঘটনার পর রাই বলেন, “সৌভাগ্যের বিষয় বড় কিছু ঘটেনি। ছাদ ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়। আপাতত শুটিং কিছু দিন বন্ধ থাকবে।” সূত্রের খবর, যেখানে দুর্ঘটনা ঘটে শাহরুখ ঠিক তার উল্টো দিকেই বসেছিলেন। তাই বড় কোনও অঘটন ঘটেনি।

এই ছবির জন্য ফিল্ম সিটি স্টুডিওতে তৈরি হয়েছে বিরাট সেট। ফুটিয়ে তোলা হয়েছে মিরাটের অলি-গলি। ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে যশরাজ ফিল্মসের যব তক হ্যায় জানের পর ফের এই ছবিতে তিন জনকে এক সঙ্গে দেখা যাবে।

Advertisement

আরও পড়ুন: শাহরুখ খানের সঙ্গে সম্পর্কের কথা কি স্বীকার করলেন প্রিয়ঙ্কা?

এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার ছবির সেটে দুর্ঘটনার মুখে পড়েছেন শাহরুখ। ডর, রা. ওয়ান, চেন্নাই এক্সপ্রেস ছবির সেটে শুটিং চলাকালীন আহত হয়েছিলেন তিনি। ‘শুট আউট অ্যাট ওয়াডালা’র সেটে শুটিং চলাকালীন জখম হয়েছিলেন জন আব্রাহাম। ‘রাউডি রাথোর’-এর ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং চলাকালীন কাঁধে মারাত্মক ভাবে আঘাত লাগে অক্ষয় কুমারের। এর পরেও ‘সিং ইজ ব্লিং’ ছবির সেটে শুটিং চলার সময় আগুন লেগে যায় ইউনিটে। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। ১৯৮২ সালের ২৬ জুলাই ‘কুলি’ ছবির সেটে মারাত্মকভাবে জখম হয়ে মরণাপন্ন হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন। সেই দুর্ঘটনা থেকে ফিরে আসার দিনটিকে নিজের দ্বিতীয় জন্মদিন বলে মনে করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন