Entertainment News

আমার জন্য শাহরুখ গুলি খেতেও তৈরি ছিলেন, বললেন কর্ণ

সম্প্রতি মুক্তি পেল, কর্ণ জোহরের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’। সেখানে সেক্সুয়ালিটি থেকে সিনেমা, যশ জোহর থেকে শাহরুখ খান এমনকী কাজলের সঙ্গে বিচ্ছেদ রয়েছে সবই। ভাল-মন্দের তাঁর ব্যাক্তিগত জীবনের খন্ড চিত্র উঠে এসেছে বইয়ের পাতায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৭ ১১:৪২
Share:

সম্প্রতি মুক্তি পেল, কর্ণ জোহরের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’। সেখানে সেক্সুয়ালিটি থেকে সিনেমা, যশ জোহর থেকে শাহরুখ খান এমনকী কাজলের সঙ্গে বিচ্ছেদ রয়েছে সবই। ভাল-মন্দের তাঁর ব্যাক্তিগত জীবনের খন্ড চিত্র উঠে এসেছে বইয়ের পাতায়। সেই বইয়ের এক অধ্যায়ে প্রকাশ পেল তাঁর বন্ধুত্বের গল্প।
কর্ণ জানাচ্ছেন, ১৯৯৮ সালে শাহরুখ নাকি তাঁর জন্য একদিন আণ্ডারওয়ার্ল্ড থেকে গুলি খেতেও রাজি ছিলেন! কী হয়েছিল সে দিন?
‘কুছ কুছ হোতা হ্যায়’র মুক্তির সময়। চলছিল অপেক্ষা। এরই মধ্যে মাঝে মাঝেই আণ্ডারওয়ার্ল্ড থেকে হুমকি ফোন আসছিল কর্ণের কাছে। ডন আবু সালেম ছবি রিলিজ আটকাতে চেয়েছিলেন। সে সময়েও পাশে ছিলেন শাহরুখ।

Advertisement

আরও পড়ুন, হেভি ওয়েট থেকে এক্কেবারে স্লিম হয়ে ফিরছেন এই অভিনেত্রী

মা ভয় পেয়ে যান বলেন মানেটা কী? আসলে আমাদের পরিবারটি খুবই সাধারণ। এর আগে কখনই এমনটা হয়নি। বৃহস্পতিবার প্রিমিয়ারের দিন। আমায় এক ছোট্ট ঘরে বসিয়ে রাখা হয় সঙ্গে দু’জন পুলিশ পাহারায় ছিল। হঠাত্ শাহরুখ আসে। আমায় টানতে টানতে বাইরে নিয়ে যায় | বলে, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি | দেখি কে গুলি করে? আমার মা ভয় পান। তখন শাহরুখই আমার মাকে বুঝিয়ে বলে, ‘‘কিচ্ছু হবে না। আমি পাঠান। করণ আমার ভাই। ওর কোন ক্ষতি হবে না। আপনি ভয় পাবেন না |’’

Advertisement

কর্ণর ‘অ্যান আনস্যুটেবল বয়’ বইয়ের আর এক অংশে শাহরুখ প্রসঙ্গে বলেন, ৬টি সিনেমা আমি আর ও একসঙ্গে কাজ করেছি এবং তারপর আবার কাজ করিনি এমনও হয়েছে। তাই সম্পর্কে ব্যবধান আসাটাই স্বাভাবিক। তা এসেছিলও। তবে আমাদের বন্ধুত্ব চিরকালের, তা থাকবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন