Shah Rukh Khan

আবু ধাবির চোরাবালিতে আটকে পড়লেন শাহরুখ! তার পর...

মরুভূমির উঁচু-নিচু বালির ঢিবি পেরিয়ে চলতে চলতে আচমকাই তাঁদের গাড়িটা একটা জায়গায় এসে থমকে যায়। গাড়ি থেকে নেমে চালক দেখতে যান, ঠিক কী হয়েছে। আর তখনই বিপদ আন্দাজ করেন বলিউড বাদশা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৭ ১১:৪১
Share:

শাহরুখ দেখলেন, একটা ৮-৯ ফুট লম্বা কোমডো ড্রাগন এগিয়ে আসছে তাঁদেরই দিকে।

এই ঘটনা কোনও চলচ্চিত্রের গল্প নয়। বলিউডের কোনও ছবির প্রচারের জন্য সাজানো ঘটনা নয়।

Advertisement

সম্প্রতি একটি টেলিভিশন শো-এ আমন্ত্রিত হয়ে আবু ধাবি গিয়েছিলেন শাহরুখ খান। অনুষ্ঠানে বলিউড বাদশার খাতির-যত্নে কোনও ত্রুটিই ছিল না। ছোট্ট আলাপচারিতা শেষে সেখানকার এক টেলিভিশন উপস্থাপক এবং মডেল নিশানকে সঙ্গে নিয়ে গাড়িতে হোটেলের উদ্দেশে রওনা দেন শাহরুখ।

তখনও তিনি জানতেন না, তাঁর জন্য কত বড় বিপদ অপেক্ষা করছে!

Advertisement

আরও পড়ুন- সলমনকে প্লিজ আমার জন্য ছেড়ে দিন, বললেন ক্যাটরিনা

মরুভূমির উঁচু-নিচু বালির ঢিবি পেরিয়ে চলতে চলতে আচমকাই তাঁদের গাড়িটা একটা জায়গায় এসে থমকে যায়। গাড়ি থেকে নেমে চালক দেখতে যান, ঠিক কী হয়েছে। আর তখনই বিপদ আন্দাজ করেন বলিউড বাদশা। শাহরুখ বুঝতে পারেন, তাঁদের গাড়িটি মরুভূমির চোরাবালিতে ফেঁসে গিয়েছে এবং তা ক্রমশ তলিয়ে যাচ্ছে বালির মধ্যে।

মরুভূমির চোরাবালিতে ফেঁসে শাহরুখ আর নিশান

ইতিমধ্যেই সেই চোরাবালিতে নেমে বুক পর্যন্ত আটকে গিয়েছেন গাড়ির চালক। কোনও রকমে গাড়ির ছাদে উঠে প্রাণ বাঁচানোর চেষ্টা করতে থাকেন শাহরুখ। সাহায্য করেন তাঁর সঙ্গে থাকা ওই মহিলা উপস্থাপককেও। কিন্তু, শেষ রক্ষা হয়নি। দেখতে দেখতে চোখের নিমেষে চোরাবালিতে তলিয়ে যায় তাঁদের গাড়ি। এ বার শাহরুখ আর নিশানের পালা।

শত চেষ্টার পরেও ক্রমশ চোরাবালিতে তলিয়ে যেতে থাকেন শাহরুখ। কিন্তু, তার মধ্যেও যথাসম্ভব চেষ্টা করতে থাকেন গাড়ির চালক এবং মহিলা উপস্থাপককে বাঁচানোর। তবে এখানেই শেষ নয়! আরও বড় এক বিপদ তাঁদের জন্য অপেক্ষা করছিল ওই বালুভূমিতে। একটা ৮-৯ ফুটের কোমডো ড্রাগন এগিয়ে আসছে তাঁদেরই দিকে। তাকে চোখে পড়তেই আতঙ্কে প্রাণপণ চিত্কার শুরু করেন নিশান।

দেখুন প্রথম ভিডিও-

গাড়ির চালক তত ক্ষণে গলা পর্যন্ত ডুবে গিয়েছেন চোরাবালিতে। তাই, তাঁর তখন চিত্কার করারও উপায় নেই। কিঙ্গ খান বালি ছিটিয়ে কোমডো ড্রাগনটিকে তাড়ানোর চেষ্টা করছেন!

দেখতে দেখতে তাঁদের খুব কাছে এসে পড়ল সেই বিশাল কোমডো ড্রাগনটি। পায়ের তলায় চোরাবালি টানছে পাতালের দিকে। চোরাবালি থেকে কোনও রকমে বেঁচে উপরে উঠতে পারলেও কোমডো ড্রাগনের হাত থেকে বাঁচার উপায় কী? নিজে যদিও দৌড়ে পালাতে পারবেন। কিন্তু তাঁর সঙ্গে থাকা গাড়ির চালক আর সঙ্গী মেয়েটিকে এই বিপদের মুখে ফেলে যাবেন কী করে? কিছুই ভেবে উঠতে পারছেন না বলিউড বাদশা!

তার পর যা ঘটল তা দেখে নিজের চোখের উপর বিশ্বাস করতে পারছিলেন না তিনি! চোরাবালি আর কোমডো ড্রাগনের হাত থেকে কে বাঁচাল বলিউড বাদশাকে! দেখে নিন নিজের চোখেই।

দেখুন দ্বিতীয় ভিডিও-

এই ঘটনায় বেজায় চটে যান শাহরুখ খান। গোটা ঘটনার পরিকল্পক মিশরীয় গায়ক, মডেল রামিজ জালালকে রাগের চোটে বেশ কয়েক বার মারতেও তেড়ে যান শাহরুখ। রামিজ বহু বার তাঁর হাতে পায়ে ধরে ক্ষমা চাইলেও শান্ত হতে পারেননি বলিউড বাদশা। তবে শুধু শাহরুখই নন, এর আগেও রামিজ জালালের এ ধরনের মসকরার শিকার হয়েছেন আরও অনেক সেলিব্রিটি। তাঁদের মধ্যে প্যারিস হিলটন, অ্যান্টোনিও ব্যান্ডেরস উল্লেখযোগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন