Anwesha Hazra

ঘোর বিপদ! ভোর ৪টে পর্যন্ত দু’চোখের পাতা এক করতে পারেননি ‘সন্ধ্যাতারা’র নায়িকা, কী হল?

মহা সমস্যায় পড়লেন ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালের সন্ধ্যা। ভোর ৪টে পর্যন্ত ঘুমই এল না। কিন্তু সমস্যার কোনও কিনারা করতে পারলেন না অভিনেত্রী অন্বেষা হাজরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৬:২৯
Share:

অন্বেষা হাজরা। ছবি: সংগৃহীত।

সব কিছু ঠিকই চলছিল। আচমকাই সমস্যায় পড়লেন অভিনেত্রী অন্বেষা হাজরা। শুক্রবার মধ্যরাতে হঠাৎই জানতে পারলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করা হয়েছে। ফেসবুকে পোস্ট করলেন নায়িকা। অন্বেষা লেখেন, “আমার ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়ে গিয়েছে।” এই মুহূর্তে তাঁকে ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে দেখছেন সবাই। সন্ধ্যা হিসাবে পেয়েছেন যথেষ্ট জনপ্রিয়তাও। শুটিং সেরে সবে মাত্র বাড়ি ফিরে বিশ্রাম নিচ্ছিলেন। তার মধ্যেই ঘটে গেল এমন কাণ্ড। কী ঘটেছে?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অন্বেষার সঙ্গে। শট দিতে যাওয়ার আগে বেশ চিন্তিত নায়িকা। কারণ, এখন অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারের অনেকটাই সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল। বিশেষত ইনস্টাগ্রামে বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত হন। ফলে বেশ সমস্যাতেই পড়েছেন অন্বেষা।

অন্বেষা হাজরার ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

নায়িকা বললেন, “ইনস্টাগ্রাম প্রোফাইলটি প্রধানত দেখেন আমার সহকারী। শুক্রবার রাতে দেখি দেখাচ্ছে একটি অন্য মোবাইল থেকে লগ ইন করা হয়েছে। ভেবেছিলাম সহকারীই কিছু করছে হয়তো। তার পর দেখি দেখাচ্ছে শহর এবং শহরের বাইরে বিভিন্ন অঞ্চল থেকে লগ ইন করার চেষ্টা করা হচ্ছে। শেষে প্রোফাইল থেকেই লগ আউট হয়ে গেলাম। সঙ্গে সঙ্গে আমি সহকারীকে ফোন করি। সেও একই কথা বলেছে। আমার প্রোফাইলটা দেখাও যাচ্ছে না। ভোর ৪টে অবধি জেগে ছিলাম। সাইবার ক্রাইম বিভাগে যোগাযোগ করেছি।”

Advertisement

এই ঘটনায় খুবই চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রী। আগামী দিনে বেশ কিছু সংস্থার সঙ্গে কথা বলা ছিল বিজ্ঞাপন এবং নানা কাজের জন্য। তাঁর সব কিছুই এখন বিশ বাঁও জলে। তিনি চিন্তিত আদৌ তাঁর পুরনো প্রোফাইল ফেরত পাওয়া যাবে কি না। না হলে নতুন করে আবার প্রোফাইল তৈরি করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন