Subhashree Ganguly

Subhashree Ganguly: আরও একবার শরীর নিয়ে কটাক্ষ শুভশ্রীকে, কী জবাব দিলেন ‘রাজ ঘরনি’?

সপ্তাহান্তের শুরুতেই শুভশ্রীর সাজে ষোলআনা বাঙালিয়ানা। সবুজ সিক্যুইনের সিফন শাড়ি, জমকালো গয়না। হাতখোঁপায় অজস্র গোলাপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ২০:৩৭
Share:

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এক সন্তানের মা হয়েছেন, এখনও বছর কাটেনি। স্বাভাবিক ভাবেই তাই তাঁর শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। নিজের জন্য, একমাত্র ছেলের কারণে চাইলেই ঝট করে ওজন ঝরাতে পারছেন না শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যদিও এই নিয়ে তাঁর, তাঁর পরিবারের বা পরিচালক-প্রযোজকদের বিন্দুমাত্র মাথাব্যথা নেই। কিন্তু দুর্ভাবনায় অনুরাগীদের চোখে যেন ঘুম নেই! তাঁদের কটাক্ষ, ‘আগের মতো কবে রোগা হবেন? রোগা হলেই বেশি ভাল দেখতে লাগে আপনাকে!’ এই মন্তব্য কিছু দিন আগে শুভশ্রীকে জানিয়েছিলেন এক মহিলা নেটাগরিক। এ বার সেই অনুরোধ করা হয়েছে অভিনেত্রীর পোশাক ডিজাইনার সিজাকে। সিজাকে নেটাগরিক জানিয়েছেন, কাজের সূত্রে শুভশ্রীর ঘনিষ্ঠ সিজা। তাই তিনি যেন এই বক্তব্য জানিয়ে দেন শুভশ্রীকে। অভিনেত্রী তা হলে বিষয়টির গুরুত্ব বুঝতে পারবেন।

সিজা কি সেই অনুরোধ রেখেছেন? ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রী ভাগ করে নিয়েছেন সিজার জবাব।

নেটাগরিককে সিজা সাফ জানিয়েছেন, মা হওয়ার আগে-পরে নারীশরীরে অনেক বদল আসে। সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের ছাঁদে ফিরতে হয়তো অভিনেত্রীর একটু সময় লাগবে। ওজন ঝরাতে ইতিমধ্যেই তিনি নিয়মিত জিম শুরু করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বার বার এ ভাবে শুভশ্রীকে কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারওরই অজানা নয়! একই সঙ্গে সিজার দাবি, শরীরী বিভঙ্গের উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দর ভাবে মেলে ধরতে জানাটাই আসল। শুভশ্রী খুব সুন্দর ভাবে পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। তাই ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে কারওর, কোনও অভিযোগ নেই। সিজার এই ইনস্টাগ্রাম স্টোরিকেই নিজের স্টোরিতে তুলে এনেছেন শুভশ্রী। কোনও কথা না বলেও যেন নিজের কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

শুভশ্রীর ইনস্টগ্রাম স্টোরি।

এ দিকে সপ্তাহান্তের শুরুতেই শুভশ্রীর সাজে ষোলআনা বাঙালিয়ানা। সবুজ সিক্যুইনের সিফন শাড়ি, জমকালো গয়না। হাতখোঁপায় অজস্র গোলাপ। সনাতনী সাজেও অভিনেত্রী অন্য মাত্রা এনেছেন রোদচশমায় চোখ ঢেকে। শুভশ্রীর চারপাশ রঙিন করে তুলেছে অগুন্তি হৃদয় আকারের লাল বেলুন। নেপথ্যে বেজেছে আমেরিকান র‍্যাপ গায়ক ফ্লো রিডা-র ‘হুইসল’ গানের আবহ। অনন্য সাজে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। অতি বড় নিন্দুকের মুখেও কুলুপ পড়তে বাধ্য এই সাজে।

বলাই বাহুল্য, এই সাজে শুভশ্রীর বাড়তি ওজন একেবারেই বাধা হয়ে দাঁড়ায়নি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন