Entertainment News

রাজের শুটিং সেটে হঠাত্ হাজির শুভশ্রী, তার পর...

এই মুহূর্তে অরুণাচল প্রদেশে ‘অ্যাডভেঞ্চারস্ অফ জোজো’র শুটিংয়ে ব্যস্ত রাজ। হঠাত্ই সেখানে সারপ্রাইজ ভিজিটে পৌঁছলেন শুভশ্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জুন ২০১৮ ১৩:৪৬
Share:

এই ছবিটি শেয়ার করেছেন রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মাত্র এক মাস তাঁদের বিয়ের বয়স। কাজে ফিরেছেন দু’জনেই। কিন্তু তবুও একে অপরকে কাছ ছাড়া করতে চাইছেন না একেবারেই। তাঁরা অর্থাত্ পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Advertisement

এই মুহূর্তে অরুণাচল প্রদেশে ‘অ্যাডভেঞ্চারস্ অফ জোজো’র শুটিংয়ে ব্যস্ত রাজ। হঠাত্ই সেখানে সারপ্রাইজ ভিজিটে পৌঁছলেন শুভশ্রী। আর তার পর? মুহূর্তরা ফ্রেমবন্দি হল। শুভশ্রীর হঠাত্ হাজির হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ।

পিছিয়ে নেই শুভশ্রীও। শুটিংয়ের অবসরে রাজের সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘যা কিছু আমি কখনও করিনি, সেই সব তোমার সঙ্গে করতে চাই।’ শুটিং সেটেও যে টলি মহলের এই নয়া কাপলের প্রেম জমে উঠেছে তা বোঝা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন, ‘বিয়ে করলে আর কাজ পাবে না, এমন কথা শুনতে হয়েছিল’

রাজ নতুন ছবির কাজ শুরু করে দিলেও শুভশ্রী এখনও শুটিং ফ্লোরে ফেরেননি। দিন কয়েকের মধ্যেই হয়তো নতুন ছবির সুখবর শোনাবেন নায়িকা। ’ ❤️ (_)

’ ❤️

(_)

রাজ নতুন ছবির কাজ শুরু করে দিলেও শুভশ্রী এখনও শুটিং ফ্লোরে ফেরেননি। দিন কয়েকের মধ্যেই হয়তো নতুন ছবির সুখবর শোনাবেন নায়িকা। ’ ❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন