Entertainment News

শনিবার রাতে হঠাত্ই দেশ ছাড়ছেন দেব!

কিন্তু কেন? হঠাত্ দেশ ছেড়ে দেব কোথায় যাচ্ছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৮ ১৯:০৯
Share:

দেব। ছবি: টুইটারের সৌজন্যে।

শুটিং, প্রোমোশন, মিটিং— সবই চলছিল নিয়মমাফিক। নতুন ছবি ‘কবীর’-এর প্রচারে তুমুল ব্যস্ত ছিলেন দেব। কিন্তু তার মধ্যেই হঠাত্ দেশ ছাড়ার সিদ্ধান্ত নিলেন। শনিবার রাতেই দেশ ছাড়ছেন অভিনেতা।

Advertisement

কিন্তু কেন? হঠাত্ দেশ ছেড়ে দেব কোথায় যাচ্ছেন?

না! দেবের অনুরাগীদের চিন্তার কোনও কারণ নেই। কারণ দেব যাচ্ছেন উজবেকিস্তানে। সঙ্গী পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। সূত্রের খবর, প্রযোজক দেবের আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’-এর শুটিং হবে উজবেকিস্তানে। তারই রেইকি করতে সে দেশে যাচ্ছেন অভিনেতা এবং পরিচালক।

Advertisement

আরও পড়ুন, সলমনের নায়িকা ইনি, আজ চা কিনে খাওয়ারও টাকা নেই!

দেব ফিরবেন চলতি মাসের শেষে। আর এই ফাঁকে একটা কাজে দিল্লি যাচ্ছেন রুক্মিণী মৈত্র। ফলে ‘কবীর’-এর প্রোমোশন আপাতত বন্ধ। কলকাতায় ফিরেই জোরকদমে প্রচার শুরু করবেন নায়ক-নায়িকা।

‘হইচই’-এ কাস্টিং বেশ অন্য রকম। চার নায়ক এবং পাঁচ নায়িকা। চিত্রনাট্য অনুযায়ী, উত্তীয় (দেব) এক বড় শিল্পপতির ঘরজামাই। তার স্ত্রী (মিমি) অত্যন্ত রক্ষণশীল। পুজোপাঠ নিয়ে থাকেন। এটা উত্তীয়র জীবনের একটা সমস্যা। প্রোমোটার বিজনের (খরাজ মুখোপাধ্যায়) আবার দুই বউ। কিন্তু কেউ কারও অস্তিত্বের কথা জানেন না। এই দুই ভূমিকায় মানসী সিংহ ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দুই স্ত্রী যদি একে অপরের কথা জেনে যায়, তা নিয়ে দুশ্চিন্তায় ভোগেন বিজন। রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদার (শাশ্বত চট্টোপাধ্যায়) অবিবাহিত। তাঁর জীবনের ক্রাইসিস এক গুন্ডা (সুদীপ্তা চক্রবর্তী)। যিনি মাঝেমধ্যেই তাঁর বাড়িতে আসেন এবং বাড়িটা লিখে দিতে বলেন। আজমল খান (অর্ণ মুখোপাধ্যায়) গ্যারাজ মেকানিক। তাঁর স্ত্রী (প্রিয়ঙ্কা সরকার) অভিনেত্রী হতে চান ও মনে করেন এই কালিধুলো মাখা মানুষটা তার বর হওয়ার যোগ্য নয়। এই সব সমস্যাগুলো যখন এক জায়গায় জড়ো হয়, সেখান থেকেই গল্পের শুরু। ঘটনাক্রমে সকলে উজবেকিস্তান যায়। সেখানে আলাপ হয় গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়) সঙ্গে...।

আরও পড়ুন, হনিমুনে কোথায় গেলেন রাজ-শুভশ্রী?

ছবির সিংহভাগ শুটিং হবে উজবেকিস্তানে। অনিকেত বছর দেড়েক আগে গিয়েছিলেন মধ্য এশিয়ার এই দেশে। সেখানেই ভারত থেকে আসা একদল দম্পতির হইহুল্লোড় দেখে ছবির গল্প মাথায় আসে। তারই রেইকি করতে হঠাত্ দেশ ছাড়ার সিদ্ধান্ত। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোর সময় মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন