Sudipa Mukhopadhyay

গণেশের সঙ্গে খেলল সুদীপার ছেলে আদিদেভ!

এত দিন বাড়িতে গোলাপি রঙের গণেশ দেখে এসেছে। ছোট পিসির বাড়িতে পৌঁছে লাল রঙের গণেশ দেখে আদি তো অবাক! সুদীপা বললেন, “আদি নিজেও লাল জামা পরেছে। গণপতিকে নিজের বন্ধুই মনে করছিল বুঝি। কখনও শুঁড় ধরে টানছে, কখনও খেলা করছে, সে এক মজার ব্যাপার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১৯:০৬
Share:

ছেলের সঙ্গে গণেশ পুজোয় সুদীপা।

সদ্য পেরনো জন্মাষ্টমীতে গোপালের সাজে সেজেছিল ছোট্ট আদিদেভ। তার সেই ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই সকলের নজর কাড়ে। সেই আদিদেভই এবার ক্যামেরার ধরা দিল লাল কুর্তা পরে। সঙ্গে তার মা।

Advertisement

পরিচয়ে অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে। বয়স একও পেরোয়নি! তাতে কী? পোজ আর কেতায় এখনই ‘হিরো’ আদিদেভ।

এবার পিসির বাড়িতে গণেশ পুজো পালন করল সে। এত দিন বাড়িতে গোলাপি রঙের গণেশ দেখে এসেছে। ছোট পিসির বাড়িতে পৌঁছে লাল রঙের গণেশ দেখে আদি তো অবাক! সুদীপা বললেন, “আদি নিজেও লাল জামা পরেছে। গণপতিকে নিজের বন্ধুই মনে করছিল বুঝি। কখনও শুঁড় ধরে টানছে, কখনও খেলা করছে, সে এক মজার ব্যাপার।গণেশ পুজোয় রাত এগারোটা অবধি জেগেছে আদিদেভ। গনেশ ঠাকুরকে দেখে ছেলের চোখে ঘুম উধাও!’’

Advertisement

আরও পড়ুন- শুধু ইমিটেশন হয়ে লাভ নেই, রানুদের পরামর্শ দিলেন লতা

আরও পড়ুন- গানের মাঝে অনেক কথা বললে শ্রোতারা বিরক্ত হন: অনুপম

ছেলে আদিদেভের পোশাকের সঙ্গে মিলিয়ে সুদীপাও পরেছেন লাল রঙের হ্যান্ডলুম। নিজের বাড়িতে গণেশ পুজো না হলেও ছোট ননদের বাড়িতে যে বেশ ধুমধামের সঙ্গেই পরিবারের সকলকে নিয়ে গণেশ পুজো কাটিয়েছেন— সে কথাও‘আনন্দবাজার ডিজিটাল’-এর সঙ্গে ভাগ করে নিলেন সুদীপা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন