মা হবেন সুদীপ্তা

টলিউডের খুবই পরিচিত মুখ সুদীপ্তা চক্রবর্তী। ২০০০ সালে প্রয়াত ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘বাড়িওয়ালি’ ছবির জন্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর বর্তমানে মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’। ‘চন্দ্রবিন্দু’ খ্যাত অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম পরিচালিত এই ছবিতে সুদীপ্তাকে দেখা গিয়েছিল ‘ফোয়ারা’র মা-এর ভূমিকায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ জুন ২০১৫ ০০:০০
Share:

টলিউডের খুবই পরিচিত মুখ সুদীপ্তা চক্রবর্তী। ২০০০ সালে প্রয়াত ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘বাড়িওয়ালি’ ছবির জন্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর বর্তমানে মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’। ‘চন্দ্রবিন্দু’ খ্যাত অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম পরিচালিত এই ছবিতে সুদীপ্তাকে দেখা গিয়েছিল ‘ফোয়ারা’র মা-এর ভূমিকায়। কিন্তু ‘রিয়েল’ লাইফে ‘মা’ হওয়ার ঘোষণা যে এত তাড়াতাড়ি করতে হবে তা ভাবেননি তিনি।

Advertisement

এক বছর হল অভিষেক সাহার সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। চলতি বছরের শেষের দিকে ‘ডিউ-ডেট’ অভিনেত্রীর। তাই এখন কোনও নতুন কাজ হাতে নিচ্ছেন না তিনি। মৈনাক ভৌমিকের ‘চলচ্চিত্র সার্কাস’ ছবির ডাবিং এখনও বাকি আছে বলে জানিয়েছেন তিনি। তবে ছন্দা দত্ত ও অঞ্জন দত্তর ‘দ্য থ্রিপেনি অপেরা’ নাটকে কাজ না করার জন্য খানিক মন খারাপ তাঁর। যদিও ছন্দাদি মজা করে তাঁকে বলেছেন, “আগে এই ড্রামাটা সামলে নে।” জানিয়েছেন হবু-মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন