Suhana Khan

ছক ভাঙছে খান পরিবার? মায়ের জিনিস ব্যবহারেই কেন অভ্যস্ত শাহরুখ-কন্যা?

পোশাক নয়, এ বার মায়ের ব্যাগ নিয়ে বেরোলেন সুহানা। গেলেন সোজা ইডেন গার্ডেন্সের মাঠে। গ্যালারি মাতাচ্ছেন শাহরুখ খান। সেখানেই ক্যামেরায় ধরা পড়ল সুহানার কাণ্ড।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৯:০৪
Share:

নামী সংস্থার তকমা দেওয়া সেই ব্যাগের দাম ৩ লক্ষ টাকা! বিদেশ সফর হোক বা শপিং, গৌরীকে বহু বার দেখা গিয়েছে ব্যাগটি নিয়ে। ফাইল চিত্র

তারকাসন্তান হলেও মায়ের আলমারি থেকে প্রায়ই পোশাক নিয়ে পরেন মেয়ে। টাইগার শ্রফের পার্টিতে কিছু দিন আগেই শাহরুখ-কন্যা সুহানা খানকে দেখা গিয়েছিল সাপের গায়ের ছাপওয়ালা এক পোশাকে। সে পোশাক আসলে যে গৌরী খানের, তা চোখ এড়ায়নি নেটদুনিয়ার। একই পোশাকে দেখা গিয়েছিল গৌরীকেও । এর পর মাস ঘুরতে না ঘুরতে আবার একই ঘটনা।

Advertisement

পোশাক নয়, এ বার মায়ের ব্যাগ নিয়ে বেরোলেন সুহানা। গেলেন সোজা ইডেন গার্ডেন্সের মাঠে। গ্যালারি মাতাচ্ছেন শাহরুখ খান। সেখানেই বৃহস্পতিবার ক্যামেরায় ধরা পড়ল সুহানার কাণ্ড। সঙ্গে যে ব্যাগটি নিয়েছেন সেটি গৌরীর, এ বিষয়ে সন্দেহ নেই কারও। কয়েক বছর আগে শাহরুখের পত্নীকেও সেই বহুমূল্য ব্যাগ নিয়ে ঘুরতে দেখা গিয়েছে। নামী সংস্থার তকমা লাগানো সেই ব্যাগের দাম ৩ লক্ষ টাকা! বিদেশ সফর হোক বা শপিং— গৌরীকে বহু বার দেখা গিয়েছে সেই ব্যাগ নিয়ে। তাই সুহানার হাতে সেটি দেখে মজাই পেলেন নেটাগরিকরা।

তারকা পরিবারে মায়ের জিনিস মেয়ে ব্যবহার করেছেন— এ ছবিও অচেনা।

কলকাতা নাইট রাইডার্স যখন বেঙ্গালুরুর দলকে হারিয়ে খুশির আমেজ ছড়িয়ে দিয়েছে কলকাতার বুকে, তখন গ্যালারি থেকে ভাইরাল সুহানার ছবি। অনুরাগীরা তাতে আপ্লুত। প্রথম সারির তারকারাও যে এত বছর ধরে একই জিনিস ব্যবহার করেন, এ যেন বিশ্বাসই হয় না! তার উপর মায়ের জিনিস মেয়ে ব্যবহার করেছেন— এ ছবিও অচেনা। খান পরিবার নতুন উদাহরণ তৈরি করছে সাধারণের সামনে, এমনই মন্তব্য করছেন অনেকে।

Advertisement

সাজপোশাকে সুহানার পারিপাট্য বরাবরের। মিষ্টি হাসিতে ছোট্ট থেকে বাবা-মায়ের পাশে নজর কাড়েন তিনি। শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং বনি কপূরের কন্যা খুশি কপূরের সঙ্গে দেখা যাবে শাহরুখ-কন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন