Entertainment News

সত্যিই কি বলিউডে এন্ট্রি নিচ্ছেন সুহানা?

সম্প্রতি সুহানার একটি ছবি ভাইরাল হয়েছে ওয়েব দুনিয়ায়। সেটা দেখে বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, এ বার হয়তো সিনে দুনিয়ায় এন্ট্রি নেবেন সুহানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৮ ১৩:০৬
Share:

সুহানা খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তিনি বলিউডের প্রথম সারির স্টার কিড। কিন্তু, সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন নিজের গুণেই। তিনি শাহরুখ খানের মেয়ে। সুহানা খান

Advertisement

সম্প্রতি সুহানার একটি ছবি ভাইরাল হয়েছে ওয়েব দুনিয়ায়। সেটা দেখে বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, এ বার হয়তো সিনে দুনিয়ায় এন্ট্রি নেবেন সুহানা। অন্তত এই মুখ সিনেমায় অনায়াসে জায়গা করে নেবে। সুহানার লুক যে কোনও বলি ফিল্মের অংশ হতেই পারে।

নাটকে অভিনয় করে ইতিমধ্যেই অনেক শিল্পীর নজর কেড়েছেন সুহানা। স্বয়ং শাবানা আজমি তাঁর প্রশংসা করেছিলেন। কিন্তু শাহরুখ আগেই জানিয়েছিলেন, পড়াশোনা সুহানার কাছে প্রথম প্রায়োরিটি। বাবার কথা শুনে এখনও পর্যন্ত পড়াশোনাতেই মনোনিবেশ করেছে সে। লন্ডনে পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকে।

Advertisement

আরও পড়ুন, একসঙ্গে তিনটি গান! বলিউড ডেবিউ কোন্নগরের ছেলের

দিন কয়েক আগে একটি বিয়ের অনুষ্ঠানেও সুহানার ছবি ভাইরাল হয়ে যায়। শাহরুখের কাছে এখনও সে ছোট্ট থাকলেও মা গৌরী তাকে ‘ইয়ং অ্যাডাল্ট’ বলতেই পছন্দ করেন। এ হেন সুহানা সত্যিই কি বলিউডে এন্ট্রি নিচ্ছেন?

আরও পড়ুন, তৈমুরের জন্মদিনের এই বিশেষ ছবিটি দেখেছেন?

কয়েক মাস আগে কর্ণ জোহরের অফিস থেকে বেরতে দেখা যায় সুহানাকে। ইতিমধ্যেই অনেক নতুন মুখকে ইন্ডাস্ট্রিতে প্রথম সুযোগ দিয়েছেন কর্ণ। ফলে সুহানাকে নিয়েও তখন একই গুঞ্জন শুরু হয়েছিল। সুহানা তো বটেই, খান পরিবারের কেউই এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি। তবে তার ছবি দেখে অনেকেই বলছেন, খুব তাড়াতাড়ি হয়তো ডেবিউ করবেন সুহানা। এই লুক নায়িকা হওয়ার জন্য পারফেক্ট বলেই মত ইন্ডাস্ট্রির।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Gorgeousness ✨ @suhanakhan2 @suhanakhanx • • • • • •@iamsrk @poojadadlani02 #srk #shah #shahrukh #shahrukhkhan #shahrukh_khan #srkuniversepakistan #srkian #kingkhan #kingofbollywood #jackpotgaintrain #gainallday #followforfollow #followme #follow #badshah #khan #king #fan #bollywood #bollywoodactor #actor #actors #kingofkings #kingofromance #pakistan #india #indian #world2ndrichestactor #biggestmoviestaronearth #jabharrymetsejal

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন