Bollywood Scoop

শাহরুখ-কন্যা তিনি, প্রথম দিন শুটিংয়ে গিয়ে ভয় পেয়েছিলেন সুহানা!

জ়োয়া আখতারের সেটে পৌঁছে নিজেকে অপ্রাসঙ্গিক মনে হয়েছিল সুহানা খানের! প্রথম দিন শুটিংয়ের অভিজ্ঞতা কেমন শাহরুখ কন্যার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৬:০০
Share:

সুহানা-শাহরুখ। ছবি: সংগৃহীত।

খুব শীঘ্রই জ়োয়া আখতারের নতুন সিরিজ় ‘দি আর্চিজ়’-এর মাধ্যমেই অভিনেত্রী হিসাবে হাতেখড়ি হবে সুহানার। ছবির গল্প বিদেশের কমিক থেকে অনুপ্রাণিত হলেও আসলে আর্চি-ভেরোনিকা এবং বেটিকে এনে ফেলা হবে ষাটের দশকের ভারতে। এই ছবিতে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে সুহানাকে। শাহরুখ কন্যা তিনি। ছোটবেলা থেকেই ক্যামেরার সামনেই বেড়ে ওঠা। বিদেশে পড়াশোনা করেছেন অভিনয় নিয়েই। দু’-একটা স্বল্প দৈর্ঘ্যের ছবিও বানিয়েছেন তিনি। কিন্তু জ়োয়া আখতারের সেটে পৌঁছে নিজেকে অপ্রাসঙ্গিক মনে হয়েছিল সুহানার! সকলের মাঝে নাকি খেই হারিয়ে ফেলেন তিনি।

Advertisement

সম্প্রতি মুম্বইতে এক অনুষ্ঠানে অতিথি হিসাবে আমন্ত্রিত ছিলেন সুহানা। সেখানেই তিনি জানান, তাঁর শুটিংয়ের প্রথম দিনের অভিজ্ঞতা। শাহরুখ কন্যার কথায়, ‘‘প্রথম দিন এত জন তারকা, এত ক্রু সকলের মাঝে যেন খেই হারিয়ে ফেলি। সেট, লাইট, ক্যামেরা, পোশাক, অভিনয় সবটা নিয়ে প্রথম দিন ভীষণ নার্ভাস ছিলাম। পাশাপাশি কোথাও একটা দায়িত্ববোধও কাজ করছিল। সকলে মিলে জ়োয়ার চিন্তাভাবনাকে বাস্তবয়নের করতে হাত লাগিয়েছেন। তবে সেটে সবাই পরিবারের মতো ছিল। যার ফলে কাজটা সহজ হয়ে যায়।’’

এমনিতেই তারকা সন্তানদের যখন অভিষেক ঘটে, সেই সময় বাড়তি নজর থাকে দর্শকদের। একেবারে চুলচেরা বিশ্লেষণ করা হয় তাঁদের। তার উপর বাবা যদি হন, শাহরুখ খান তা হলে বাড়তি চাপ থাকেই। তবে সমালোচনার পরোয়া করেন না সুহানা। বরং তিনি জানানা, তাঁর মা ও বাবাই তাঁর জীবনের অনুপ্রেরণা ও চালিকা শক্তি। ‘দ্য আর্চিজ়’ মুক্তি পাওয়ার পর বড় পর্দায় অভিষেকের প্রস্তুতি শুরু করে দেবেন সুহানা। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের হাত ধরেই বড় পর্দায় আত্মপ্রকাশ করবেন তারকাকন্যা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন