Entertainment News

সুহানা এ বার ‘সিন্ডারেলা’, কী বললেন শাহরুখ?

তাঁর রক্তে রয়েছে অভিনয় সত্ত্বা। তাই অভিনেত্রী হিসেবে তাঁকে যে দর্শক দেখবেন এটা বোধহয় খুব নতুন কিছু নয়। কিন্তু তাঁর বাবা অর্থাত্ শাহরুখ খান চাননি এত তাড়াতাড়ি মেয়ে সুহানা অভিনয়ে আসুক। বরং মেয়েকে কেরিয়ারের দিকেই বেশি নজর দিতে বলেছিলেন। তবুও অভিনয়ে এলেন সুহানা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৭ ১২:১৩
Share:

তাঁর রক্তে রয়েছে অভিনয় সত্ত্বা। তাই অভিনেত্রী হিসেবে তাঁকে যে দর্শক দেখবেন এটা বোধহয় খুব নতুন কিছু নয়। কিন্তু তাঁর বাবা অর্থাত্ শাহরুখ খান চাননি এত তাড়াতাড়ি মেয়ে সুহানা অভিনয়ে আসুক। বরং মেয়েকে কেরিয়ারের দিকেই বেশি নজর দিতে বলেছিলেন। তবুও অভিনয়ে এলেন সুহানা। তবে বড়পর্দায় নয়, বরং তাঁকে মঞ্চে দেখলেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, ‘গণধর্ষিতা হয়েছিলাম, সেটা প্রকাশ্যে বলাটাই বড় বিষয়’

মুম্বইয়ের একটি নাটকের দলের সক্রিয় সদস্য সুহানা। সম্প্রতি মঞ্চে ‘সিন্ডারেলা’ উপস্থাপনা করল ওই দল। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সুহানা। নাটকের বেশ কিছু ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে বি-টাউনের একটা বড় অংশের মতে, কী ভাবে অ্যাটেনশন তৈরি করতে হয় তা ভালই জানেন সুহানা। হবে নাই বা কেন? ছোট থেকেই তো গ্ল্যামার ওয়ার্ল্ডেই তাঁর বেড়ে ওঠা।

Advertisement

আর অভিনয়? হ্যাঁ তাও প্রশংসা পাচ্ছে। আফটার অল সুহানার গ্রুমিং যিনি করেছেন তাঁর নাম শাহরুখ খান। তবে মেয়ের অভিনয় নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি বলি বাদশা। 😭💕😍

😭💕😍

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন