জিম ক্যারির প্রেমিকার সুইসাইড নোট প্রকাশিত

আবার হলিউডের নজর ঘুরলো বিখ্যাত কমেডিয়ান জিম ক্যারির দিকে। তবে এ বার অবশ্য তাঁর অভিনয়ের জন্য নয়। তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাথরিওনা হোয়াইটের সুইসাইড নোটের জন্য। ৩০ বছর বয়সি ক্যাথরিওনা ছিলেন হলিউডের বিখ্যাত মেক আপ আর্টিস্ট। ২৮ সেপ্টেম্বর ২০১৫-এ তাঁকে তাঁর লস অ্যাঞ্জেলসের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৬ ১১:২৪
Share:

আবার হলিউডের নজর ঘুরলো বিখ্যাত কমেডিয়ান জিম ক্যারির দিকে। তবে এ বার অবশ্য তাঁর অভিনয়ের জন্য নয়। তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাথরিওনা হোয়াইটের সুইসাইড নোটের জন্য। ৩০ বছর বয়সি ক্যাথরিওনা ছিলেন হলিউডের বিখ্যাত মেক আপ আর্টিস্ট। ২৮ সেপ্টেম্বর ২০১৫-এ তাঁকে তাঁর লস অ্যাঞ্জেলসের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশি রিপোর্ট অনুযায়ী আত্মহত্যা করেছিলেন তিনি। সম্প্রতি একটি মিডিয়া রিপোর্টে প্রকাশিত হয়েছে ক্যাথরিওনার সুইসাইড নোট। সম্পর্ককে যথেষ্ট সময় দিতে না পারার জন্য জিমের কাছে সেই সুইসাইড নোটে ক্ষমা চেয়েছেন ক্যাথরিওনা।
জীবনের শেষ চিঠিতে ক্যাথরিওনা লেখেন, “তোমার যদি এটা মনে হয়ে থাকে যে তোমায় সময় দিতে পারিনি, তা হলে দুঃখিত। আমার সেরাটা তোমায় দিতে চেষ্টা করেছিলাম।” জিমকে শেষ চিঠিতে ক্যাথরিওনা অনুরোধ করেছিলেন, তাঁর অন্ত্যেষ্টির কাজে যেন তিনিই করেন। কারণ পরিবার বলতে তাঁকেই বুঝতেন ক্যাথরিওনা। চিঠির শেষ লাইনে লেখা ছিল, “আমাকে ক্ষমা কোরো। এই পৃথিবীর জন্য আমি নই।” ক্যাথরিওনার শেষ ইচ্ছে অনুযায়ী তাঁর অন্ত্যেষ্টির দায়িত্ব নেন জিম ক্যারি। কিন্তু সংবাদ মাধ্যমে প্রেমিকার সুইসাইড নোট প্রকাশের ঘটনায় বেজায় চটেছেন তিনি। তাঁর মতে, তারকাদের কিছু অনুভূতি, যা তাঁদের একান্ত ব্যক্তিগত— তা সবার জানা উচিত নয়।

Advertisement

আরও পড়ুন...
এ বার শোয়েব আখতারের বায়োপিকে সলমন খান?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন