Suniel Shetty

মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ড থেকে লাগাতার ফোন, পাল্টা জবাবে কী বললেন সুনীল শেট্টি?

একটা সময় হামেশাই আন্ডারওয়ার্ল্ড থেকে ফোন পেতেন সুনীল শেট্টি। সেই সময় ঘাবড়ে না গিয়ে পাল্টা যা যা জবাব দিতেন তাতে অবাক হয়ে যেত মুম্বই পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৭:০০
Share:

সুনীল শেট্টি নাকি একটা সময় হামেশাই ফোন পেতেন আন্ডারওয়ার্ল্ড থেকে। ছবি: সংগৃহীত।

নব্বইয়ের দশকে মুম্বইয়ে আন্ডারওয়ার্ল্ডের বাড়বাড়ন্তের কথা সকলেরই জানা। সেই সময় প্রাণ হারান টি সিরিজের কর্ণধার গুলশন কুমার। এ ছাড়াও তারকাদের কাছে হুমকি ফোন আসা ছিল প্রায় নিত্য দিনের ঘটনা। এ বার এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা সুনীল শেট্টি। তিনি নাকি একটা সময় হামেশাই ফোন পেতেন আন্ডারওয়ার্ল্ড থেকে। তিনিও কম যান না, ওঁরা বুনো ওল হলে তিনি বাঘা তেতুঁল। ঘাবড়ে না গিয়ে পাল্টা যা যা জবাব দিতেন তাতে অবাক হয়ে যেত মুম্বই পুলিশ।

Advertisement

সম্প্রতি একটি প়ডকাস্ট শো-তে এসে অভিনেতা বলেন, সেই সময় মুম্বইতে আন্ডারওয়ার্ল্ডের দাপট। আমার কাছে ফোন আসত এই করব, সেই করব। হুমকি ফোন। তখন আমি পাল্টা গালাগাল দিতে শুরু করি ওদের। আমাকে পুলিশ বলেছিল, আপনি পাগল নাকি। এ রকম কিছু করবেন না। এতে ওরা বিরক্ত হয়ে কিছু করে বসতে পারে।

এই শোতে অভিনেতা জানান, তিনি রক্ষণশীল পরিবারের ছেলে। তাঁর বড় হয়ে ওঠান নেপানসিয়া রোডে। এলাকাটি কুখ্যাত না হলেও গ্যাং-এর প্রভাব ছিল বলেই জানান। মুম্বইয়ের প্রথম গোল্ডেন গ্যাং উঠে আসে ল্যামিংটন রোড থেকেই। এই এলাকার একটা ইতিহাসও আছে। ব্যবসার জন্য দুর্দান্ত, তবে নিজের দুই সন্তান আথিয়া ও অহানের কথা ভেবেই সেই জায়গা ছেড়ে চলে আসেন। কারণ তাঁর দুই সন্তানকে একটা সুন্দর ভবিষ্যৎ দিতে চেয়েছিলেন নব্বইয়ের দশকের অ্যাকশন হিরো সুনীল। এই মুহূর্তে ছবির সংখ্যা কমেছে তাঁর, তবে বেশ কিছু ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন