Entertainment News

কার জন্য কপিলের শো-তে ফিরছেন সুনীল?

মনোমালিন্য মিটিয়ে কী ‘ভাব’ করে নিয়েছেন দুই তারকা? কথা হচ্ছে কপিল শর্মা আর সুনীল গ্রোভারকে নিয়ে। কারণ এর পিছনে রয়েছে একটি খবর। ফের নাকি কপিল শর্মার শোয়ে আসতে চলেছেন সুনীল গ্রোভার। আর এই খবরেই এখন সরগরম বি-টাউন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৭ ১৭:৫৬
Share:

তবে কি আমে দুধে মিশে গেল? মনোমালিন্য মিটিয়ে কী ‘ভাব’ করে নিয়েছেন দুই তারকা? কথা হচ্ছে কপিল শর্মা আর সুনীল গ্রোভারকে নিয়ে। কারণ এর পিছনে রয়েছে একটি খবর। ফের নাকি কপিল শর্মার শোয়ে আসতে চলেছেন সুনীল গ্রোভার। আর এই খবরেই এখন সরগরম বি-টাউন।

Advertisement

কয়েক মাস আগেই কপিল-সুনীলের ঝগড়া প্রকাশ্যে এসেছিল। সে সময় কাদা ছোড়াছুড়িও কম হয়নি এ নিয়ে। বিমানে তাঁর প্রতি কপিলের অভব্য আচরণের জন্য জনপ্রিয় ‘কপিল শর্মা শো’ ছেড়েই বেরিয়ে গিয়েছিলেন সুনীল গ্রোভার।

আরও পড়ুন: এই বিশেষ জিনিসটি গৌরির কাছে শিখেছেন শাহরুখ!

Advertisement

এই দৃশ্য দেখা যাবে শীঘ্রই

তবে ফের নাকি সেই শোতেই ফিরবেন সুনীল। নাহ! পাকাপাকি ভাবে নয়। মাত্র একটি পর্বেই আবার এক মঞ্চে দেখা যাবে ডঃ গুলাটি আর কপিলকে। সৌজন্যে সলমন খান। শোনা যাচ্ছে, সলমনের ‘টিউবলাইট’-এর জন্যই নাকি আপাতত সমস্ত অভিমান মিটিয়ে নিয়েছেন সুনীল।

আগামী ২৫ জুন মুক্তি পেতে চলেছে সলমনের ‘টিউবলাইট’। সেই ছবির প্রোমোশনেই ‘দ্য কপিল শর্মা শো’তে আসছেন ভাইজান। আর এই বিশেষ পর্বের জন্য সুনীলকে এনে স্পেশাল চমক দিল চ্যানেল কর্তৃপক্ষ।a

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন