kapil Sharma Health Issue

কপিলের অসুস্থতা নিয়ে মুখ খুললেন সুনীল

টিআরপি কমছে দ্রুত গতিতে। সে কারণেই নাকি কপিল অসুস্থ হয়ে পড়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ১২:৫০
Share:

সুনীল গ্রোভার। ছবি: সুনীলের টুইটার পেজের সৌজন্যে।

অসুস্থ কপিল শর্মা। প্রতিদিন জনপ্রিয়তার নিরিখে একটু একটু করে পিছিয়ে পড়েছে ‘দ্য কপিল শর্মা শো’। টিআরপি কমছে দ্রুত গতিতে। আর সে কারণেই নাকি কপিল অসুস্থ হয়ে পড়েছেন। অন্তত এমনটাই দাবি করেছিলেন কপিলের অনস্ক্রিন স্ত্রী সুমনা চক্রবর্তী। এ বার কপিলের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তাঁর এক সময়ের সহকর্মী কমেডিয়ান সুনীল গ্রোভার।

Advertisement

আরও পড়ুন, টিআরপি কমায় শরীর খারাপ হচ্ছে কপিলের, দাবি ‘স্ত্রী’র

মাঝ আকাশে বিমানের মধ্যে কপিল-সুনীলের ঝামেলার পর ওই শো ছেড়ে বেরিয়ে যান সুনীল-সহ আরও বেশ কয়েক জন। এতদিন কপিলের বিষয়ে তাঁর নীরবতা প্রমাণ করেছিল তাঁদের সম্পর্কের শীতলতা। কিন্তু সম্প্রতি এক সাক্ষাত্কারে সুনীলের কাছে জানতে চাওয়া হয়, কপিলের অসুস্থতার কথা আপনি জানেন? সুনীল বলেন, ‘‘আমি শুনেছি। শুধু বলব কপিল নিজের যত্ন নিক।’’

Advertisement

আরও পড়ুন, কপিল শর্মার শো কি শেষ হয়ে যাচ্ছে?

ওই ঘটনার পর কপিল প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন। ইন্ডাস্ট্রির বহু মানুষ নাকি কপিল-সুনীলের বিবাদ মেটানোর চেষ্টাও করেছিলেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। সুনীল কোনও ভাবেই ফিরতে চাননি ওই শো-এ। সুনীল নাকি তাঁদের সম্পর্কের মধ্যে কোনও মিডল-ম্যানকে পছন্দ করেন না। তাঁর কথায়, ‘‘আমি কপিলকে খুব ভাল করে চিনি। ও আমাকে চেনে। দু’জনের কাছেই দু’জনের ফোন নম্বর রয়েছে। তা হলে অন্য কেউ মধ্যস্থতা করতে আসবে কেন?’’

কপিল শর্মা।— ফাইল চিত্র।

সুনীলের এই বক্তব্য শোনার পর বলি মহলের একটা বড় অংশের মনে হয়েছে, কোনও শর্তেই সুনীল আর ওই শো-এ ফিরবেন না। বরং নিজের মতো করে দর্শকদের কাছে পৌঁছনোর চেষ্টা করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন