Entertainment News

‘ডক্টর গুলাটি’কে নিয়ে আজ রাতেই ফের টেলিভিশনে সুনীল গ্রোভার

অপেক্ষা শেষ! রবিরার রাতেই টেলিভিশনের পর্দায় ফের আসছেন ‘ডক্টর গুলাটি’। না! কপিল শর্মার শো’তে নয়। ‘ডক্টর গুলাটি’ হয়ে সুনীল গ্রোভার ফিরছেন ইন্ডিয়ান আইডলের ‘গ্র্যান্ড ফিনালে’তে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৭ ২০:২৮
Share:

আজই টেলিভিশনে ফিরছেন সুনীল গ্রোভার। ছবি: সংগৃহীত।

অপেক্ষা শেষ! রবিরার রাতেই টেলিভিশনের পর্দায় ফের আসছেন ‘ডক্টর গুলাটি’।

Advertisement

না! কপিল শর্মার শো’তে নয়। ‘ডক্টর গুলাটি’ হয়ে সুনীল গ্রোভার ফিরছেন ইন্ডিয়ান আইডলের ‘গ্র্যান্ড ফিনালে’তে। আজ রাতে সেখানে হাজির হবেন রিঙ্কু ভাবিও। সুনীলের আরও একটি জনপ্রিয় চরিত্র। এই দুই রূপেই তো তাঁকে এত দিন দেখা গিয়েছে ‘দ্য কপিল শর্মা শো’তে। যাঁদের হারিয়ে টিআরপি-র ইঁদুর দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে এই শো।

তবে সুনীলের জীবনে আপাতত অতীত কপিল শর্মা। বরং সামনের দিকেই তাকাতে চান সুনীল। গত শনিবার দর্শকঠাসা তালকাটোরা স্টেডিয়াম মাতিয়েছেন ‘ডক্টর গুলাটি’ ও ‘রিঙ্কু ভাবি’। দর্শকদের উচ্ছ্বাস দেখে আপ্লুত তিনি। এর পর তাঁর যাত্রা ইন্ডিয়াল আইডল।

Advertisement

আরও পড়ুন

কপিলকে আর মাত্র এক মাস সময় দিল চ্যানেল!

‘রিঙ্কু ভাবি’কেও দেখা যাবে টেলিভিশনে। ছবি: সংগৃহীত।

গত রাতেই ইন্ডিয়ান আইডলের অন্যতম বিচারক সোনু নিগমের সঙ্গে ‘গ্র্যান্ড ফিনালে’র খানিকটা শুটিং সেরেছেন সুনীল। শুটিংয়ের অংশবিশেষ দেখেই সোনু নিগমের টুইট, “গত রাতে যেটুকু শুটিং হয়েছে তা একেবারে এপিক।” তাতে নিজের উচ্ছ্বাস লুকোতে পারেননি সুনীল। পাল্টা টুইট করে তিনি বলেন, “ধন্যবাদ স্যর! আপনার সঙ্গে স্টেজ শেয়ার করাটা আমার কাছে সত্যিই সম্মানের। আজ রাতের শো করার জন্য মুখিয়ে রয়েছি।”

তবে শুধু সুনীলই নন, ‘ডক্টর গুলাটি’ ও ‘রিঙ্কু ভাবি’কে দেখার জন্য মুখিয়ে আসেন টেলি-দর্শকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন