Entertainment News

জুতো দেখিয়ে সুনীলের পোস্ট! এ কি কপিলের উদ্দেশে?

প্রকাশ্যে ঝামেলার পর এখনও পর্যন্ত সামনাসামনি কথা বলেননি কপিল শর্মা ও সুনীল গ্রোভার। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিষয়ে কথা বলেছেন। কখনও সুনীলের কাছে ক্ষমা চেয়েছেন কপিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ১৯:২৩
Share:

এই ছবিই পোস্ট করেছেন সুনীল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

প্রকাশ্যে ঝামেলার পর এখনও পর্যন্ত সামনাসামনি কথা বলেননি কপিল শর্মা ও সুনীল গ্রোভার। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিষয়ে কথা বলেছেন। কখনও সুনীলের কাছে ক্ষমা চেয়েছেন কপিল। কখনও বা সুনীল বলেছেন, ‘দ্য কপিল শর্মা শো’-টি যে একান্তই কপিলের তা সুনীলকে মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।

Advertisement

আরও পড়ুন, সুনীলকে ফেরানোর চেষ্টা আর করবেন না কপিল

তবে আজ সুনীলের সোশ্যাল মিডিয়ার পোস্ট একেবারে আলাদা। নিজেরই একটি ছবি পোস্ট করেছেন সুনীল। কিন্তু ফোকাসে রয়েছে তাঁর জুতো! ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার জুতোর নম্বর ১০।’’

Advertisement

কয়েক সপ্তাহ আগে মেলবোর্ন থেকে মুম্বই ফেরার বিমানে কপিল মদ্যপ অবস্থায় সকলের সামনে সুনীলকে জুতো দিয়ে মেরেছিলেন বলে অভিযোগ। সে কারণেই রাতারাতি ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বেরিয়ে গিয়েছেন সুনীল। যদিও চ্যানেলের সঙ্গে চুক্তি থাকার কারণে সুনীল নিজে এখনও এ বিষয়ে মুখ খোলেননি। শোনা যাচ্ছে ওই একই চ্যানেলে একটি নতুন শো শুরু করতে চলেছেন সুনীল। ইন্ডাস্ট্রিতে এমন প্রচুর গুঞ্জন শোনা যাচ্ছে ইদানীং।

আরও পড়ুন, কপিলের শো-তে অশ্লীল জোকস, সিধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের

তবে বি-টাউনের একটা অংশ মনে করছেন, সুনীলের এ দিনের পোস্ট কপিলের আচরণের যোগ্য জবাব। কপিলকে সরাসরি কিছু না বললেও এ যেন ঘুরিয়ে তাঁকে জুতো মারলেন সুনীল! যদিও কাউকে উদ্দেশ্যে করে তাঁর এই পোস্ট নয়। তবে ওই ঘটনার সঙ্গে সাযুজ্য খুঁজে বের করছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন