Border 2

‘গদর ২’ এর সাফল্যে মাথা ঘুরে গেল নাকি, ‘বর্ডার ২’-এর জন্য কত দর হাঁকাচ্ছেন সানি!

‘গদর ২’-এর পর এ বার ‘বর্ডার ২’ ছবিতে কাজ করতে চলেছেন সানি দেওল। রাতারাতি নাকি দর বাড়িয়েছেন অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৮:৪৯
Share:

অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত।

চলতি বছর মুক্তি পেয়েছে সানি দেওল অভিনীত ছবি ‘গদর ২’। ২২ বছর আগে মুক্তি পেয়েছিল এই ছবির প্রথম পর্ব। এতগুলো বছর পেরিয়ে সিক্যুয়েল আসতেই যেন তুমুল সফল এই ছবি। মোটে দেড় সপ্তাহেই ৫০০ কোটির গণ্ডি পার করে ফেলে এই ছবি। সানিকে নিয়ে অন্যান্য হিট ছবিরও সিক্যুয়েল তৈরি করতে উঠেপড়ে লেগেছেন বলিউডের ছবি নির্মাতারা। দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে ‘বর্ডার ২’ নিয়ে চিন্তাভাবনা শুরু হয়েছে। খবর, ‘গদর ২’-এর পর এ বার ‘বর্ডার ২’ ছবিতে কাজ করতে চলেছেন সানি দেওল। ‘গদর ২’-এর সাফল্য যেন অভিনেতার কেরিয়ারের ইউ টার্ন নিয়েছে। রাতারাতি দর বেড়েছে তাঁর। এ বার ‘বর্ডার ২’ ছবির জন্য নাকি বিপুল টাকা পারিশ্রমিক চাইছেন অভিনেতা!

Advertisement

১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে বাঁধা হচ্ছে ‘বর্ডার ২’ ছবির চিত্রনাট্য। শোনা যাচ্ছে, গত দু-তিন বছর ধরে ছবি নিয়ে ভাবনাচিন্তা করছেন নির্মাতারা। ‘গদর ২’ ছবির সাফল্যের পর অবশেষে ‘বর্ডার ২’ ছবির জন্য সায় দিয়েছেন সানি। খুব শীঘ্রই ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করতে চলেছেন নির্মাতারা। ছবির প্রেক্ষাপট চূড়ান্ত হওয়ার পরে এ বার চিত্রনাট্য লেখার কাজ শুরু করতে চলেছেন তাঁরা। এই ছবির জন্যই ৫০ কোটি টাকা পারিশ্রমিক পেতে চলেছেন অভিনেতা। শুধু তা-ই নয়, ছবি থেকে যে লাভ হবে তাতে লভ্যাংশও পাবেন তিনি। সূত্রের খবর, সানি নিজে থেকে কিছু না বললেও নির্মাতারা নিজে থেকেই এই অর্থ তাঁকে দিতে রাজি। সানির উপস্থিতি এই ছবির গুরুত্ব বাড়িয়ে দেবে বলেই তাঁদের ধারণা। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বর্ডার’ ছবিতে সানি দেওল ছাড়াও অভিনয় করেছিলেন সুনীল শেট্টি, জ্যাকি শ্রফের মতো অভিনেতারা। এই ছবির সিকুয়্যালে সানি ছাড়াও আর কারা থাকছেন তা এখনও চূড়ান্ত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন