Karan Drisha Honeymoon

বিদেশে মধুচন্দ্রিমার রেওয়াজ ভাঙলেন সানি দেওলের পুত্র ও পুত্রবধূ, দেশের মধ্যে কোথায় গেলেন?

বিয়ের পর্ব সেরে মধুচন্দ্রিমায় সানি দেওলের পু্ত্র ও পুত্রবধূ। কিন্তু, বলিউডের চলতি ধারা ভাঙলেন কর্ণ-দৃশা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৭:৩১
Share:

(বাঁ দিকে) দৃশা আচার্য। কর্ণ দেওল (ডান দিকে)। ছবি : ইনস্টাগ্রাম।

১৮ জুন মুম্বইয়ে ঘটা করে বিয়ে সেরেছেন সানি দেওলের পুত্র কর্ণ দেওল। দীর্ঘ দিনের বান্ধবী দৃশা আচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সানিপুত্র। বিয়ের পর্ব মিটতে না মিটতেই মধুচন্দ্রিমায় পাহাড়ে গিয়েছেন জুটিতে, সেখান থেকে একগুচ্ছ ছবিও দেন কর্ণ। কখনও পাহাড়ের উপত্যকায়, কখনও আবার ঝর্নার পাশে। এককথায়, প্রকৃতির বুকে একান্তে সময় কাটাচ্ছেন দেওল দম্পতি। তবে মধুচন্দ্রিমার জন্য বিদেশের কোনও বিলাসবহুল স্থান নয়, বরং তাঁরা রয়েছেন দেশের মধ্যেই।

Advertisement

মধুচন্দ্রিমায় কর্ণ-দৃশা। ছবি : ইনস্টাগ্রাম।

সাধারণত বিয়ে হোক কিংবা মধুচন্দ্রিমা, বলিতারকারা কথায় কথায় বিদেশ ছোটেন। সেই জায়গা থেকে চেনা ছকের বাইরে হেঁটেছেন কর্ণ-দৃশা। তাঁরা একান্তে ক’টা দিন কাটাতে হিমাচল প্রদেশের শৈলশহর মানালিকে বেছে নিয়েছেন। ঐতিহ্যবাহী শহরের বুকে কখনও ফায়ার প্লেসের সামনে পিৎজা খাচ্ছেন, কখনও আবার সূর্যোদয় উপভোগ করছেন।

Advertisement

কর্ণের স্ত্রী দৃশা পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী। বাঙালি পুত্রবধূকে স্বাগত জানিয়েছে গোটা দেওল পরিবার। ছেলের বিয়ের পর নবদম্পতির ছবি পোস্ট করে শ্বশুর সানি লেখেন, ‘‘আজ একটা মিষ্টি মেয়ে পেলাম। আমার দুই সন্তানের ঈশ্বর মঙ্গল করুন। ভাল থেকো। বাবা হিসেবে আজ খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন