সন্তানের জন্য সানির ওপর চাপ দিচ্ছেন শাশুড়ি!

পাঁচ বছর হল বিয়ে হয়েছে সানি লিওনের। কিন্তু এখনও সন্তান নেই। যতই পেশার চাপের অজুহাতে সে প্রসঙ্গ এড়িয়ে যান না কেন, পরিবারে নাকি এ নিয়ে সমস্যা শুরু হয়েছে। সানির শাশুড়ি যদিও বউমার এই ছেঁদো যুক্তি শুনতে নারাজ। নাতি-নাতনির জন্য নাকি সানির ওপর চাপও দিচ্ছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৫ ১৬:৩৬
Share:

পাঁচ বছর হল বিয়ে হয়েছে সানি লিওনের। কিন্তু এখনও সন্তান নেই। যতই পেশার চাপের অজুহাতে সে প্রসঙ্গ এড়িয়ে যান না কেন, পরিবারে নাকি এ নিয়ে সমস্যা শুরু হয়েছে। সানির শাশুড়ি যদিও বউমার এই ছেঁদো যুক্তি শুনতে নারাজ। নাতি-নাতনির জন্য নাকি সানির ওপর চাপও দিচ্ছেন তিনি। আর পরিবারের এই গোপন রহস্য ফাঁস করেছেন খোদ সানি।

Advertisement

শাশুড়ির কাছ থেকে প্রতিদিন এ ধরনের কথা শুনতে শুনতে নাকি বেশ বিরক্ত নায়িকা। তাঁর কথায়, ‘‘আমার শাশুড়ি মনে করেন আমি আর আমার স্বামী অনেক দেরি করে ফেলছি। এ বার আমাদের সন্তানের জন্য চিন্তাভাবনা করা উচিত্। রোজ রোজ এই কথা শুনতে আর ভাল লাগে না।’’

কিন্তু সানি নিজে কি মা হতে চান না? ফিগার সচেতনতার কারণেই কি সন্তান নিতে চাইছেন না? নাকি কাজের চাপে? এ প্রশ্নের জবাবে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়েছেন নায়িকা। জানিয়েছেন, ‘‘অবশ্যই মা হতে চাই। আমি আর ড্যানিয়েল দু’জনেই সন্তানের প্ল্যান করছি। কিন্তু গলা পর্যন্ত কাজে ডুবে রয়েছি। সময় কোথায় বলুন?’’

Advertisement

বলিউডে যদিও জোর গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই বলছেন, খুব তাড়াতাড়িই হয়তো সানির মা হবার খবর শুনবেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন