Entertainment News

হাসপাতালে সানি লিওন, কী হয়েছে অভিনেত্রীর?

একটি টিভি শোয়ের জন্য অ্যাঙ্কার রণবিজয় সিংহের সঙ্গে শুটিং করছিলেন সানি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ জুন ২০১৮ ১৫:১২
Share:

সানি লিওন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত বুধবার পর্যন্ত সুস্থ ছিলেন সানি লিওন। বৃহস্পতিবার সময় মতো উত্তরাখণ্ডের রামনগরে শুটিংয়েও গিয়েছিলেন। কিন্তু সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ফলে তড়িঘড়ি তাঁকে উধম সিংহ নগর জেলার ব্রিজেশ হাসপাতালে ভর্তি করা হয়।
ঠিক কী হয়েছিল? ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শুটিংয়ে গিয়ে পেট ব্যথায় কাবু হয়ে পড়েন সানি। কোনওমতেই আর শুটিং চালিয়ে যাওয়া সম্ভব ছিল না। ফলে চিকিত্সকের পরামর্শ অনুযায়ী দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে শুক্রবার সকালে অভিনেত্রীর অবস্থা কিছুটা স্থিতিশীল বলে খবর।
একটি টিভি শোয়ের জন্য অ্যাঙ্কার রণবিজয় সিংহের সঙ্গে শুটিং করছিলেন সানি। আপাতত আরও একদিন তাঁকে হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিত্সকেরা। শনিবার সকালে তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে তার পরও কয়েক দিন শুটিং বন্ধ করে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিত্সকেরা।
সানির ম্যানেজার সংবাদমাধ্যমে জানিয়েছেন, সম্ভবত অ্যাপেন্ডিক্সের সমস্যা রয়েছে সানির। চিকিত্সকদের পরামর্শ মতো আপাতত ওষুধ চলবে তাঁর।

Advertisement

আরও পড়ুন, ‘অনস্ক্রিন ন্যুডিটি নিয়ে আমার সমস্যা নেই, তবে...’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন