arrest

এ বার রাস্তায় ঝগড়া থামাতে গিয়ে ‘নিগৃহীত’ এএসআই, গ্রেফতার দুই

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, রাজাবাগান থানার পুলিশকর্মীরা মোটরবাইকে টহল দিচ্ছিলেন এস এ ফারুকি রোডে। সেই সময়ে তাঁরা দেখতে পান, মইনুদ্দিন সেখানে দাঁড়িয়ে থাকা একটি লরির চালকের সঙ্গে বচসা করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০৬:৪৩
Share:

—প্রতীকী চিত্র।

বৌবাজারের পরে এ বার রাজাবাগান। ফের দুই ব্যক্তির হাতে নিগৃহীত হলেন এক পুলিশকর্মী। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে রবিবার রাত পৌনে ১টা নাগাদ, রাজাবাগান থানা এলাকার এস এ ফারুকি রোডে। পুলিশকে কাজে বাধা দেওয়া এবং নিগ্রহ করার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের নাম মইনুদ্দিন মণ্ডল এবং মহম্মদ দৌলত মণ্ডল। দু’জনেরই বাড়ি এস এ ফারুকি রোডে।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, রাজাবাগান থানার পুলিশকর্মীরা মোটরবাইকে টহল দিচ্ছিলেন এস এ ফারুকি রোডে। সেই সময়ে তাঁরা দেখতে পান, মইনুদ্দিন সেখানে দাঁড়িয়ে থাকা একটি লরির চালকের সঙ্গে বচসা করছেন। তা দেখে ওই লরিটির সামনে যান রাজাবাগান থানার এএসআই সফিকুল আলম। তিনি দু’জনের বচসা থামানোর চেষ্টা করেন। অভিযোগ, সে সময়ে ওই অফিসারের উপরে ক্ষিপ্ত হয়ে তাঁকে গালিগালাজ করেন মইনুদ্দিন। ওই পুলিশ অফিসার জানান, এর মধ্যেই মইনুদ্দিন দৌলত-সহ তাঁর কয়েক জন সঙ্গীকে ডেকে আনেন। তাঁরা ওই অফিসারকে নিগ্রহ করেন এবং হুমকি দেন। আরও অভিযোগ, কর্তব্যরত ওই পুলিশ অফিসারের উর্দিও ছিঁড়ে দেন অভিযুক্তেরা।

পুলিশ জানায়, খবর পেয়ে বিরাট বাহিনী গিয়ে দৌলত এবং মইনুদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ওই নিগৃহীত অফিসারের অভিযোগের ভিত্তিতে তাঁদের গ্রেফতার করে রাজাবাগান থানার পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজ চলছে বলে পুলিশ জানিয়েছে। নিগৃহীত পুলিশ অফিসারকে প্রাথমিক চিকিৎসার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

উল্লেখ্য, গত শুক্রবার রাতে বৌবাজারে ডিউটি করার সময়ে এক সরকারি চিকিৎসক এবং কলকাতা পুরসভার এক ইঞ্জিনিয়ারের হাতে আক্রান্ত হয়েছিল ট্র্যাফিক পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন