Entertainment News

সানি লিওন এ বার ‘রাজনীতিতে’!

সামনেই মুক্তি পাবে সানি অভিনীত দক্ষিণী ছবি ‘ভিরামাদেবী’। মলয়লম, কন্নড়, তেলুগু এভং হিন্দি ভাষায় মুক্তি পাবে এই ছবি। এর পর আরও একটি দক্ষিণী ছবিতে নাকি সই করেছেন সানি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ১৫:৪৩
Share:

সানি লিওন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সানি লিওনকে অভিনেত্রী হিসেবে সকলে চেনেন। এটাই তাঁর প্রাথমিক পরিচয়। কিন্তু অভিনেত্রীকে যদি দেখা যায় রাজনীতিতে? হ্যাঁ, সানিকে রাজনীতিতে দেখা যাবে বটে। তবে তা অনস্ক্রিন। অভিনয়েরই অঙ্গ।

Advertisement

সামনেই মুক্তি পাবে সানি অভিনীত দক্ষিণী ছবি ‘ভিরামাদেবী’। মলয়লম, কন্নড়, তেলুগু এভং হিন্দি ভাষায় মুক্তি পাবে এই ছবি। এর পর আরও একটি দক্ষিণী ছবিতে নাকি সই করেছেন সানি। সেখানে তামিলনাড়ুর এক জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

যদিও এই ছবির বিষয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি সানি। কিন্তু তিনি আগে বহুবার জানিয়েছেন, সব রকম চরিত্রে কাজ করতে চান। আর নিজেকে রিপিট না করে নিজের অভিনয় দক্ষতা বাড়াতে চান। ফলে শুধুমাত্র বলিউডে আটকে না থেকে পর পর দক্ষিণী ছবিতে কাজ করছেন তিনি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, সারা আলি খানের চুমুর ভিডিয়ো ভাইরাল?

So beyond excited to share this with you! First look poster of #veeramadevi #veeramahadevi #veermahadevi @steevescorner #veeramadevifirstlook #veeramahadevifirstlook

A post shared by Sunny Leone (@sunnyleone) on

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন