Entertainment News

বছর শেষের পার্টির লাইভ পারফরম্যান্সে সানির দর…!

প্রথমে ঠিক হয়েছিল শাহরুখের ‘রইস’-এ সানির ‘লায়লা ও লায়লা’ মুক্তি পাবে ২০১৭-র জানুয়ারিতে। কিন্তু বছর শেষের ক্রিসমাস এবং নিউ ইয়ারের পার্টির কথা ভেবে চলতি মাসের শেষেই ওই গানটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন ‘রইস’ নির্মাতারা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৬ ১৩:২০
Share:

প্রথমে ঠিক হয়েছিল শাহরুখের ‘রইস’-এ সানির ‘লায়লা ও লায়লা’ মুক্তি পাবে ২০১৭-র জানুয়ারিতে। কিন্তু বছর শেষের ক্রিসমাস এবং নিউ ইয়ারের পার্টির কথা ভেবে চলতি মাসের শেষেই ওই গানটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন ‘রইস’ নির্মাতারা। প্রযোজকদের মতে, এই ডান্স নাম্বারটি পার্টি মুডের জন্য এক্কেবারে পারফেক্ট। বছর শেষের পার্টিতে এই গানের সঙ্গে খোদ সানি লিওনকে লাইভ নাচের পারফরম্যান্স করার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। সূত্রের খবর, তাদের মধ্যে একটি হোটেল কর্তৃপক্ষ ওই নাচটির জন্য সানিকে চার কোটি টাকা দেওয়ারও প্রস্তাব দিয়েছে!

Advertisement

আরও পড়ুন, ইসলাম অবমাননার অভিযোগ ‘রইস’-এর বিরুদ্ধে

১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কুরবানি’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানে দেখা গিয়েছিল জিনাত আমনকে। ‘লায়লা’র রিমেকে জিনাতের মতো সাজ পোশাকে সানিকে দেখা যেতে পারে বলে জানা গিয়েছিল। তবে ‘রইস’-এর ট্রেলার সামনে আসার পর একটু অন্য সাজেই দেখা মিলেছে সানির। শোনা যাচ্ছে, এই গানে নাকি দারুণ পারফর্ম করেছেন তিনি। ইউটিউবে ২৪ ঘণ্টায় ট্রেলরটির ভিউ ২ কোটি ৭০ লক্ষ। সব কিছু ঠিক থাকলে আগামী ২৭ জানুয়ারি মুক্তি পাবে রাহুল ঢোলকিয়া পরিচালিত এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন