Entertainment News

ক্যামেরার সামনে নগ্ন হলেন সানি, সঙ্গে কে?

সম্প্রতি ‘পেটা’র হয়ে নগ্ন ফটোশুট করেছেন সানি। উদ্দেশ্য, অ্যানিম্যাল ফ্রি ফ্যাশন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৭ ১৯:৪৫
Share:

সানি লিওন।

তাঁর বোল্ড ফোটোশুট আগেও দেখেছে ইন্ডাস্ট্রি। তা ফিল্মি কারণে। কিন্তু এ বার একেবারে অন্য কারণে ক্যামেরার সামনে নগ্ন হলেন তিনি। তিনি অর্থাত্ সানি লিওন। সঙ্গে ছিলেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

Advertisement

আরও পড়ুন, সানির গায়ে এসে পড়ল সাপ! তার পর…

সম্প্রতি ‘পেটা’র হয়ে নগ্ন ফোটোশুট করেছেন সানি। উদ্দেশ্য, অ্যানিম্যাল ফ্রি ফ্যাশন। সংবাদ মাধ্যমকে সানি বলেন, ‘‘পশু-পাখির চামড়া দিয়ে তৈরি কোনও জিনিস আমাদের ব্যবহার করা উচিত নয়।’’ ড্যানিয়েলের কথায়, ‘‘আমাদের বোঝা উচিত পশু-পাখিরা না থাকলে এ পৃথিবীতে আমাদের কোনও অস্তিত্ব থাকবে না।’’

Advertisement

আরও পড়ুন, দ্বিতীয় সন্তানের কথা ভাবছেন রানি?

‘পেটা’র সঙ্গে গত দু’বছর ধরে যুক্ত রয়েছেন সানি। পশুপাখিদের প্রতি ভালবাসাই তাঁর এই উদ্যোগের কারণ। এই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন শাহিদ কপূর আলিয়া ভট্টের মতো বলিউডি তারকারাও। * & ! 🙃

‘পেটা’র সঙ্গে গত দু’বছর ধরে যুক্ত রয়েছেন সানি। পশুপাখিদের প্রতি ভালবাসাই তাঁর এই উদ্যোগের কারণ। এই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন শাহিদ কপূর আলিয়া ভট্টের মতো বলিউডি তারকারাও।

২০১৬-এ প্রথম ‘পার্সন অফ দ্য ইয়ার’ হিসেবে সানির নাম তুলে ধরে ‘পেটা’। তার পর থেকেই এই সংস্থার বিভিন্ন ক্যাম্পেনের সঙ্গে যুক্ত থাকেন অভিনেত্রী। এর আগে নিরামিষ খাবারের সপক্ষেও সওয়াল করেছেন তিনি। এ বার যুক্ত হলেন ‘ইঙ্ক নট মিঙ্ক’ ক্যাম্পেনে।

সানি প্রথম নন। এর আগে এই ক্যাম্পেনে যুক্ত হয়েছেন বিশ্বের তাবড় সেলেবরা। দেব নাভারোর, চেস্টার বেনিংগটনের মতো মার্কিন গায়ক, সস্ত্রীক মার্কিন ফুটবলার মার্কিন গনজালেজ, অ্যামি জেমসের মতো টিভি তারকা সহ অনেকেই যোগ দিয়েছেন এই ক্যাম্পেনে। এ বার সেই তালিকায় যুক্ত হল সানির নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন