Entertainment News

প্রথম পর্ন ছবি দেখে কী অভিজ্ঞতা হয়েছিল সানির?

সদ্য এক সাক্ষাত্কারে সানি জানিয়েছেন, বেশ কম বয়সেই পর্ন ছবি দেখার অভিজ্ঞতা হয়েছিল তাঁর। সেই ছবি দেখে তাঁর নাকি মনে হয়েছিল ‘ভয়ঙ্কর’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৮ ১৫:১৭
Share:

সানি লিওন। ছবি: সানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

পর্ন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন সানি লিওন। এ তথ্য আজ আর কারও অজানা নয়। পরে সে ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে বলিউডে নিজের জায়গা তৈরি করেন তিনি। কিন্তু সানি নিজে যখন প্রথম পর্ন ছবি দেখেছিলেন, কেমন ছিল তাঁর অভিজ্ঞতা? সে কথাই এ বার প্রকাশ্যে শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisement

সদ্য এক সাক্ষাত্কারে সানি জানিয়েছেন, বেশ কম বয়সেই পর্ন ছবি দেখার অভিজ্ঞতা হয়েছিল তাঁর। সেই ছবি দেখে তাঁর নাকি মনে হয়েছিল ‘ভয়ঙ্কর’। তবে কম বয়সে কোনও কিছু দেখা আর একই জিনিস বয়স বাড়লে দেখার মধ্যে পার্থক্য আছে বলে মনে করেন তিনি। পরিণত বয়সে যে কোনও জিনিস দেখার চোখটা বদলে যায়। বদলে যায় দৃষ্টিভঙ্গী, এমনটাই মত সানির।

সানির কথায়, “কোনও শিশুই জানে না, বড় হয়ে সে কোন পেশা বেছে নেবে। ফলে যখন আমি পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করি, তখন মনে হয়েছিল ১০ বছর আগে এটাই ভয়ঙ্কর বা বিরক্তিকর মনে হয়েছিল আমার।’’

Advertisement

আরও পড়ুন, গসিপ নয়, সত্যিই মা হচ্ছেন নেহা ধুপিয়া

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন