Entertainment News

মেয়েকে নিয়ে কোথায় গেলেন সানি লিওন?

সঙ্গে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও। কিন্তু কোথায় গেলেন তাঁরা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৭ ১৪:৪৪
Share:

সানি লিওন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মাস তিনেক আগে কন্যা সন্তান দত্তক নিয়েছেন সানি লিওন। সে কারণে ট্রোলডও হতে হয়েছিল তাঁকে। এ বার সেই শিশু সন্তান নিশা কউর ওয়েবারকে নিয়ে একটি বিশেষ জায়গায় গেলেন সানি। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও। কিন্তু কোথায় গেলেন তাঁরা?

Advertisement

আরও পড়ুন, বাংলা ছবিতে সানি লিওন

আসলে মেয়ের দ্বিতীয় জন্মদিন পালন করতে ডিজনিল্যান্ড গিয়েছেন সানি ও ড্যানিয়েল। সেখানেই হবে সেলিব্রেশন। মেয়ের সব স্বপ্ন পূরণ হোক, মা হিসেবে এটাই একমাত্র চাহিদা সানির। ডিজনিল্যান্ডের সামনে থেকে একটি ছবি পোস্ট করেছেন সানি। ক্যাপশনে লিখেছেন, ‘নিশার জন্মদিনে ডিজনিতে। যেখানে সব স্বপ্ন সত্যি হয়।’

Advertisement

আরও পড়ুন, এই শিশুটি কি তৈমুরের বোন?

চলতি বছরের জুলাই মাসে মহারাষ্ট্রের লাতুর থেকে ২১ মাস বয়সী শিশু কন্যাকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। তাঁরামেয়ের নাম রাখেন নিশা।

মা হওয়ার পর সানি বলেছিলেন “বাকিদের মা হতে ন’মাস লাগে। আমার মাত্র তিন সপ্তাহ লাগল। যখন নিশার ছবি প্রথম দেখলাম আমি যে কতটা খুশি ছিলাম তা বলে বোঝাতে পারব না। আমি বিশ্বাস করি আমরা ওকে পছন্দ করিনি বরং নিশা আমাদের পছন্দ করেছে।’’ ' !!

' !!

সানি আরও জানিয়েছিলেন, তিনি ও ড্যানিয়েল সন্তানকে নিয়ে নতুন জীবন শুরু করতে চেয়েছিলেন। কিন্তু সেই সন্তান বায়োলজিক্যালি তাঁদেরই হতে হবে, এমন কোনও বাধ্যবাধকতা নাকি কোনও দিনই ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন