Entertainment News

ঈশ্বরে বিশ্বাস করি, শুধু ‘ওর’ জন্য, বললেন সানি

গণেশ চতুর্থীর দিনই সানি জানালেন, তিনি ঈশ্বরে বিশ্বাস করেন। আর এই বিশ্বাস তৈরি হয়েছে তাঁর জীবনে কন্যা সন্তান নিশা আসার পর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:১৮
Share:

সানি লিওন। ছবি: সানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

এই মুহূর্তে বছরের সবচেয়ে বড় উত্সবে সামিল হয়েছে মুম্বই। গণেশ চতুর্থী। মুম্বইবাসীর কাছে এটাই বছরের সবচেয়ে বড় উত্সব। ধুমধাম করে যা পালন করছেন সেলেবরাও। এই তালিকায় ছিলেন সানি লিওনও। নিজের বাড়িতে গণেশ পুজো করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

Advertisement

গণেশ চতুর্থীর দিনই সানি জানালেন, তিনি ঈশ্বরে বিশ্বাস করেন। আর এই বিশ্বাস তৈরি হয়েছে তাঁর জীবনে কন্যা সন্তান নিশা আসার পর।

সানির কথায়, “পুজোর নিয়ম, আচার আমি কিছুই জানি না। কিন্তু আমাদের মুম্বইয়ের বাড়িতে গণেশ পুজো হল। আমার মেয়ে নিশা আমাদের মাথায় তিলক লাগিয়ে দিল। আসলে ও আমার জীবনে আসার পরই আমি ঈশ্বরে বিশ্বাস করতে শুরু করি। ও জীবনে আসার পর মনে হয়েছিল, ভগবানের আশীর্বাদের হাত আমাদের মাথায় রয়েছে।”

Advertisement

আরও পড়ুন, সুবান-তিয়াশার ‘লড়াই’! কী হল দম্পতির?

বিয়ের প্রায় ছ’বছর পর, ২০১৭-র ২১ জুলাই প্রথম সন্তান নিশাকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে ২১ মাসের নিশাকে দত্তক নিয়েছিলেন। চলতি বছরের শুরুর দিকে সরোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের অভিভাবকও হয়েছেন দম্পতি।

She is the reason I believe in God. To be blessed by her is like having the hand of God on our heads! Nisha Kaur Weber our gift from heaven! @dirrty99

A post shared by Sunny Leone (@sunnyleone) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন