Ankita Lokhande

Ankita Lokhande: টাকা খরচ করে পার্টি করব বলে বিয়ে করেছি, মন্তব্য সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার

তিন দিনব্যাপী মহা অনুষ্ঠান করে বিয়ে করেছেন তিনি। অভিনেত্রী কঙ্গনা রানাউতও উপস্থিত হয়েছিলেন বন্ধুর বিয়েতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১৯:১৫
Share:

স্বামী ভিকির সঙ্গে অঙ্কিতা

মাসখানেক আগেই ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়েছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের একদা প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ে সেরে ‘পবিত্র রিশতা ২’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ে নেমে পড়েছেন। কিন্তু এই একটি ওয়েব সিরিজ ছাড়া আর কোনও কাজে দেখা যাচ্ছে না কেন তাঁকে? প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। অঙ্কিতার সটান উত্তর, ‘‘নিজের বিয়েতে ব্যস্ত ছিলাম যে।’’

Advertisement

তিন দিনব্যাপী মহা অনুষ্ঠান করে বিয়ে করেছেন তিনি। অভিনেত্রী কঙ্গনা রানাউতও উপস্থিত হয়েছিলেন বন্ধুর বিয়েতে। ইনস্টাগ্রাম ভর্তি তাঁর বিয়ের ভিডিয়ো এবং ছবি। তার পরে কেমন আছেন অঙ্কিতা? নতুন দাম্পত্য। জীবন কতটা বদলেছে তাঁর?

অঙ্কিতা বললেন, ‘‘একটুও বদলায়নি। একই আছি। আমি আর ভিকি বহু দিনের বন্ধু। তাই আলাদা করে কিছু পাল্টায়নি আমাদের মধ্যে।’’ সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, কিছু যদি না-ই বদলায়, তা হলে বিয়ে কেন করলেন আলাদা করে?

Advertisement

অঙ্কিতার মস্করা, ‘‘পার্টি করব বলে! বিয়ের পরে তিন দিন ধরে শুধু বন্ধুদের সঙ্গে পার্টি করেছি আমরা। জমানো টাকাটা খরচ করতেই হত। তাই এত অনুষ্ঠান।’’

গত ১৪ ডিসেম্বর ধুমধাম করে সাতপাক ঘোরেন তাঁরা। বন্ধুত্ব থেকে প্রেম। প্রেম থেকে বিয়ে যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন