শৌভিক-স্যামুয়েলের পর মাদক কাণ্ডে সুশান্ত ঘনিষ্ঠ আরও এক গ্রেফতার

সুশান্ত মৃত্যু রহস্যে অন্যতম প্রত্যক্ষদর্শী হলেন তিনি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ২২:১২
Share:

সুশান্ত সিংহ রাজপুত।

শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডার পর মাদক কাণ্ডে এ বার গ্রেফতার হলেন সুশান্ত সিংহ রাজপুতের কর্মচারী দীপেশ সবন্ত। মাদক পাচার এবং সরবরাহের অভিযোগে শনিবার রাতে দীপেশকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্ত মৃত্যু রহস্যে অন্যতম প্রত্যক্ষদর্শী হলেন তিনি।

Advertisement

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার রাতেই শৌভিক এবং স্যামুয়েলের পাশপাশি জিজ্ঞাসাবাদ করা হয় দীপেশকেও। তাঁদের তিনজনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হয় বলে এনসিবি সূত্রে খবর। সংবাদ সংস্থা এএনআই-কে ওই কেন্দ্রীয় সংস্থা জানিয়েছে, তাঁদের তিনজনের বিরুদ্ধেই উপযুক্ত প্রমাণ রয়েছে। রবিবার দীপেশকে আদালতে পেশ করা হবে।

আরও পড়ুন- শৌভিকের গ্রেফতারি প্রসঙ্গে নাম না করে রিয়াকে খোঁচা অঙ্কিতার?

Advertisement

একটি সূত্র থেকে জানা যাচ্ছে, স্যামুয়েল ইতিমধ্যেই জেরায় এনসিবি-কে জানিয়েছেন, গত বছর সেপ্টেম্বর থেকে এ বছরের মার্চ পর্যন্ত সুশান্তকে গাঁজার জোগান দিতেন তিনি। শৌভিকের বন্ধু সূর্যদীপ নামে এক মাদক পাচারকারীর কাছ থেকেই গাঁজা সংগ্রহ করতেন তিনি। সেই গাঁজা স্যামুয়েল পৌঁছে দিতেন কখনও সুশান্তের ফ্ল্যাটে, আবার কখনও বা রিয়ার বাড়িতে।

দীপেশ আদপে সুশান্তের হাউজকিপার ছিলেন। অন্য দুই পরিচারক কেশব এবং নীরজের সঙ্গে সুশান্তের ডুপ্লেফ্ল্যাটের নীচের তলায় থাকতেন তিনি। সুশান্ত যে দিন মারা যান সে দিন বান্দ্রার ফ্ল্যাটে ছিলেন দীপেশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন