মোছা হয়েছে সুশান্তের টুইট? জিজ্ঞাসাবাদ করা হবে টুইটারকে

গত ১৪ জুন, রবিবার, নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের এই অভিনেতাকে। হত্যা, আত্মহত্যা, নাকি বলিউডি নেপোটিজমের নির্লজ্জ শিকার?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২০ ১৪:০৩
Share:

সুশান্তের শেষ টুইট করেছিলেন গত ডিসেম্বরে। গ্রাফিক- তিয়াসা দাস।

সুশান্ত সিংহ রাজপুতের টুইটার অ্যাকাউন্ট খুললে দেখা যায়, তা থেকে শেষ টুইট করা হয়েছে, গত বছরের ২৭ ডিসেম্বর। একজন সেলিব্রিটি হয়েও গত ছ'মাস কি তবে একটিও টুইট করেননি সুশান্ত? তা নিশ্চিত করতেই টুইটার ইন্ডিয়াকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিশ।

Advertisement

এ দিকে বুধবারই সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। সেই রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের দেহে ধ্বস্তাধস্তির কোনও চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। পাঁচ ডাক্তার স্বাক্ষরিত ওই রিপোর্টে এ-ও বলা হয়েছে শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও সুশান্তের ভিসেরা রিপোর্ট এখনও প্রকাশ পায়নি। সুশান্তের মৃত্যুর পর দিনই তাঁর ভিসেরার নমুনা সংরক্ষণ করে রাখা হয়েছিল রাসায়নিক বিশ্লেষণের জন্য। পুলিশ সূত্রে জানান হয়েছিল, সেই নমুনা ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হবে।

আরও পড়ুন- দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, পথ দুর্ঘটনার কবলে গোবিন্দ-পুত্র যশবর্ধন

Advertisement

গত ১৪ জুন, রবিবার, নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের এই অভিনেতাকে। হত্যা, আত্মহত্যা, নাকি বলিউডি নেপোটিজমের নির্লজ্জ শিকার? সুশান্তের মৃত্যু নিয়ে বাদানুবাদ অব্যাহত। উঠে আসছে গ্ল্যামারের রোশনাইয়ে চাপা পড়ে থাকা কিছু অন্ধকার সত্যও। সুশান্তের এই অকাল মৃত্যু রাতারাতি চাকচিক্যের পর্দা টান মেরে সরিয়ে দিয়েছে টিনশেল টাউনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন