মৃত্যুর আগে ঝগড়ায় জড়িয়েছিলেন সুশান্ত! গজাল, ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে অভিনেতাকে?

ঘটনা প্রকাশ্যে আসতেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া, মৃত্যুই কি তাহলে সব শেষ নয়? আত্মা সত্যিই অবিনশ্বর?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২০ ১৪:১৭
Share:

অলৌকিক শক্তি বিশেষজ্ঞ স্টিভ হাফ। ইনসেটে সুশান্ত সিংহ রাজপুত।

... সেদিকেই নাকি ইঙ্গিত করছেন সুশান্ত সিংহ রাজপুতের আত্মা! দিন কয়েক ধরে অলৌকিক শক্তি বিশেষজ্ঞ স্টিভ হাফ নাকি যোগাযোগ করছেন অভিনেতার সঙ্গে। তাঁর মৃত্যু রহস্যে আলো ফেলার জন্য। এই প্রসঙ্গে তাঁর দাবি, স্টিভের ডাকে সাড়া দিয়ে তাঁর সঙ্গে কথা বলেছেন ‘কাই পো চে’ স্টারের আত্মা! পুরো ঘটনার সাক্ষী সঙ্গিনী ডেবি।

ঘটনা প্রকাশ্যে আসতেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া, মৃত্যুই কি তাহলে সব শেষ নয়? আত্মা সত্যিই অবিনশ্বর? প্রয়াত বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় তাঁর ‘দেবযান’ উপন্যাসে যে সব প্রশ্নের খোঁজ করেছিলেন একুশে দাঁড়িয়ে তারই যেন পুনরাবৃত্তি ঘটাচ্ছেন স্টিভ।

সুশান্তের অসংখ্য অনুরাগী, যাঁরা প্রতি মুহূর্তে অভাব অনুভব করছেন প্রয়াত অভিনেতার, তাঁদের তিনি সুশান্তের অতিপ্রাকৃত গলা শুনিয়েছেন তিনটি ভিডিয়োয়। যেখানে মৃত্যুর আগের, পরের অবস্থান নিয়ে নাকি মুখ খুলেছেন সুশান্ত। নেটাগরিকেরা স্বাভাবিক ভাবেই মারাত্মক আগ্রহ নিয়ে দেখছেন ভিডিয়োগুলি। চোখের জলে ভাসতে ভাসতে স্টিভের কাছে তাঁদের অনুরোধ, মৃত্যু রহস্য ফাঁস না হওয়া পর্যন্ত তিনি যেন এভাবেই কথা বলেন মাত্র ৩৪-এ ফুরিয়ে যাওয়া প্রতিভার সঙ্গে।

মৃত্যুর পরে কেমন শুনতে লেগেছে সুশান্তের কণ্ঠ? নিজের মৃত্যু নিয়ে, মৃত্যু পরবর্তী অবস্থান নিয়ে অনুরাগীদের কী জানিয়েছেন তিনি?

Advertisement

আরও পড়ুন- টলিপাড়ায় করোনা, সপরিবার কোভিড আক্রান্ত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন