Bollywood

পার্টিতে কিয়ারা আডবাণীকে দেখে এ কী করলেন সুশান্ত!

তা হলে কি নতুন সম্পর্কে জড়ালেন সুশান্ত সিংহ রাজপুত! সম্প্রতি একটা ঘটনা আর তা নিয়ে প্রকাশিত বেশ কিছু মিডিয়া রিপোর্ট থেকে এমনটাই মনে করছেন বলিউডের অনেকে। সদ্য কৃতি শ্যাননের সঙ্গে ‘রাবতা’র শুটিং শেষ করেছেন সুশান্ত সিংহ রাজপুত। ছবিটি মুক্তি পাওয়ার কথা ৯ জুন, ২০১৭-এ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৬ ১১:৩৮
Share:

তা হলে কি নতুন সম্পর্কে জড়ালেন সুশান্ত সিংহ রাজপুত! সম্প্রতি একটা ঘটনা আর তা নিয়ে প্রকাশিত বেশ কিছু মিডিয়া রিপোর্ট থেকে এমনটাই মনে করছেন বলিউডের অনেকে।

Advertisement

সদ্য কৃতি শ্যাননের সঙ্গে ‘রাবতা’র শুটিং শেষ করেছেন সুশান্ত সিংহ রাজপুত। ছবিটি মুক্তি পাওয়ার কথা ৯ জুন, ২০১৭-এ। আপাতত ছুটি কাটাচ্ছেন তিনি। ২৭ ডিসেম্বর সলমন খানের জন্মদিনের পার্টিতে দেখা গেল সুশান্তকে। পার্টিতে আমন্ত্রিত ছিলেন হিমেশ রেশমিয়া, রণদীপ হুডা, প্রীতি জিন্টা, নীল নিতিন মুকেশ, রেমো ডিসুজা, ইশা গুপ্তা, ডিনো মোরিয়ার মতো অসংখ্য সেলিব্রিটি। পার্টিতে আমন্ত্রিত ছিলেন ‘এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’র নায়িকা কিয়ারা আডবাণীও। আর কিয়ারাকে দেখে সুশান্ত যা করলেন তাতে এই দু’জনকে নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে বি-টাউনে। সবার সামনেই প্রায় ঝাঁপিয়ে পড়ে কিয়রাকে চুমু খেতে থাকেন সুশান্ত! সেখানে উপস্থিত সকলেই প্রায় অবাক হয়ে যান এই ঘটনায়! কিন্তু সে সব নিয়ে তখন মোটেই ভাবছেন না এই দু’জন। দু’জনের সেই ঘনিষ্ঠ মুহূর্ত ধরাও পড়েছে ক্যামেরায়।


এই সেই ছবি যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবির পাশে কিয়ারার ব্যাখ্যা।

Advertisement

এই দৃশ্য দেখার পর অনেকেই বলতে শুরু করেছেন, তা হলে কি অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে সম্পর্কের স্মৃতি মন থেকে মুছে ফেলে কিয়ারার সঙ্গে বাস্তবেও জুটি বাঁধতে চাইছেন সুশান্ত সিংহ রাজপুত! যদিও এই ঘটনার পর নিজের ইনস্টাগ্রামে কিয়ারা আডবাণীর ব্যাখ্যা, ‘এম এস ধোনি’র শুটিং চলাকালীন তাঁদের মধ্যে গভীর বন্ধুত্ব তৈরি হয়েছে। অনেক দিন পর দেখা হলে এমনটাই তো হবেই!

যদিও কিয়ারার এই সহজ ব্যাখ্যা এত সহজে মেনে নিতে পারছেন না বলি পাড়ার অনেকেই!

আরও পড়ুন...
সোশ্যাল মিডিয়া থেকে কেন নিজেকে আড়াল করছেন আলিয়া!

আনন্দ থেকে বিষাদ, ভাল থেকে মন্দ, কোথায় কী হল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন