Sushant Singh Rajput

খুব তাড়াতাড়ি সুশান্ত-রিয়ার শুট শুরুর কথা চলছিল?

আত্মহননের দু’দিন পরে এই খবর প্রকাশ্যে আসতেই আপশোসের মাত্রা যেন আরও বাড়ল অনুরাগীদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২০ ১১:৩২
Share:

—ফাইল চিত্র।

করোনা অনেক কিছু বদলে দিল। থামিয়ে দিল অনেক কিছুর গতি, অনেকের জীবন। করোনা না থাকলে হয়ত বন্ধ হত না বলিউডের শুটিং। আর বন্ধ না হলে খুব শিগগিরিই সুশান্ত সিংহ রাজপুত এবং তাঁর ‘প্রিয় বান্ধবী’ রিয়া চক্রবর্তীকে একসঙ্গে শুটিংয়ে ব্যস্ত থাকতে দেখা যেত।

Advertisement

আত্মহননের দু’দিন পরে এই খবর প্রকাশ্যে আসতেই আপশোসের মাত্রা যেন আরও বাড়ল অনুরাগীদের। অতিমারি না হলে কী মনোমালিন্যও জন্ম নেওয়ার সুযোগ পেত যুগলের মধ্যে? এক সঙ্গে কাজ করতে করতে আড়ির সঙ্গে ভাবটাও তো থাকত!

এই আপশোস নাম না হওয়া ছবির পরিচালক রুমি জাফরিরও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমাদের শুট শুরুর কথা ছিল গত মে মাসে। করোনা, লকডাউনের গেরোয় সেই পরিকল্পনা ভেস্তে যায়।’

Advertisement

আরও পড়ুন: মানতে পারেননি দেওরের পরিণতি, সুশান্তের শেষকৃত্য চলাকালীন বৌদির মৃত্যু​

আরও পড়ুন: আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম​

তিনি আরও জানান, রমকম ধারায় এই ছবির প্রথম ধাপের শুট শুরু হত মুম্বইয়ে। তারপর লন্ডনে। এবং খুব ইচ্ছে ছিল ২০২০-র নভেম্বরের মধ্যে ছবির পুরো কাজ গুটিয়ে ফেলার।

সুশান্ত নেই। এই ছবি তৈরির কথা কি আর ভাববেন রুমি? সাক্ষাৎকারে এমন প্রশ্ন উঠতেই পরিচালকের স্পষ্ট উত্তর, তিনি চরিত্রটাই লিখেছিলেন সুশান্তকে ভেবে। রোম্যান্সের পাশাপাশি সুশান্তের জমজমাট নাচ-ও দেখতে পেত দর্শক। কারণ, সুশান্ত দুর্দান্ত নাচতে পারতেন। আরও একটি বিষয়ের সাক্ষী থাকত সবাই, বাস্তবের সুশান্ত-রিয়া রসায়ন কতটা সফল হত পর্দায়!

সেই সম্ভাবনা শুরুতেই শেষ হয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন