Sushant Singh Rajput

Sushant Singh Rajput: বিয়ে উপলক্ষে জামিনের আবেদন জানালেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাবি, সিদ্ধার্থের বিয়ের বিষয়ে আগে থেকে অবগত করা হয়নি তাদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২১:০২
Share:

সিদ্ধার্থ পিঠানি এবং সুশান্ত সিংহ রাজপুত।

গত শুক্রবার ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয় সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে। কিন্তু ১ সপ্তাহের মাথায় বিয়ের কারণ দেখিয়ে জামিনের আবেদন করেছেন তিনি। সিদ্ধার্থের আইনজীবী তারেক সৈয়দ জানিয়েছেন, ২৬ জুলাই সিদ্ধার্থের বিয়ে। তিনি জামিন পাবেন কি না, সেই শুনানি হবে আগামী ১৬ জুন। সিদ্ধার্থের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করার জন্য আদালতকে অনুরোধ করেছেন তিনি। বিয়ের অনুষ্ঠান শেষ হলেই সিদ্ধার্থ এসে আবার আত্মসমর্পণ করবেন বলে আশ্বাস দিয়েছেন তাঁর আইনজীবী।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাবি, সিদ্ধার্থের বিয়ের বিষয়ে আগে থেকে অবগত করা হয়নি তাদের। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিক সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, “আমাদের ওঁর বাগদানের বিষয়ে বলা হয়েছিল। কিন্তু বিয়ের উল্লেখ তখন করা হয়নি। এ সবের সঙ্গে আমাদের মামলার কোনও সম্পর্ক নেই।”

সুশান্তের মৃত্যুর পর থেকেই সিবিআই এবং এনসিবি-র আতসকাচের তলায় ছিলেন সিদ্ধার্থ। গত ২৮ মে হায়দরাবাদ থেকে সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করে এনসিবি। এর পরে অভিনেতার মৃত্যু তদন্ত কোন দিকে মোড় নেয়, এখন সেটাই দেখার।






(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন