Sushant Singh Rajput

সুশান্ত সিংহ রাজপুতের ভাড়া করা ফ্ল্যাট নিয়ে সমস্যায় মালিক! আড়াই বছরেও মিলল না ভাড়াটে

আড়াই বছরে সুশান্তের ফ্ল্যাট কেউ কিনতে চাইলেন না। এ বার ভাড়া দেওয়ার চেষ্টা চলছে। তবে আর কোনও বলিউড তারকাকে নয়!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১০:১৬
Share:

মুম্বই পুলিশের প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। ফাইল চিত্র

মুম্বইয়ের যে ফ্ল্যাটে সুশান্ত সিংহ রাজপুতের দেহ মিলেছে, সেটি গত আড়াই বছর ধরে বিক্রির চেষ্টা করা হচ্ছিল। কিন্তু কেউ কিনতে আসেননি। এ বার রিয়েল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তাঁর প্রোফাইলে সেই ফ্ল্যাট ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দিলেন। মাসে ৫ লক্ষ টাকার বিনিময়ে সেই ফ্ল্যাট ভাড়া নেওয়া যাবে।

Advertisement

রফিক জানিয়েছেন, ফ্ল্যাটের মালিক এক জন প্রবাসী ভারতীয়। যিনি এই ফ্ল্যাট আর কোনও বলিউড তারকাকে দিতে চাইছেন না। কর্পোরেট জগতে কাজ করেন, এমন কোনও মানুষকেই ভাড়াটে হিসাবে অগ্রাধিকার দেওয়া হবে।

২০২০ সালের ১৪ জুন। অভিনেতা সুশান্তকে এক আবাসনের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। মুম্বই পুলিশের প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে বছর খানেক ধরে। সেই পরিস্থিতিতে সুশান্তের ব্যবহৃত ফ্ল্যাট কিনতে চাননি কেউ।

Advertisement

এক সাক্ষাৎকারে রফিকের দাবি, “সবাই ভয় পাচ্ছিলেন সেই ফ্ল্যাটে আসতে। যখন এসে শুনছেন এখানেই সুশান্ত মারা গিয়েছিলেন, আর দ্বিতীয় বার আসছেন না। এ রকমই চলছিল। সম্প্রতি আবার দেখছি কেউ কেউ আগ্রহ প্রকাশ করছেন। যে হেতু সুশান্ত মারা যাওয়ার খবর পুরনো হয়ে এসেছে, সেই থমথমে রেশটা কেটেছে, আবার আমরা চেষ্টা করছি। কিন্তু ফ্ল্যাটের মালিক দাম কমাতে রাজি নন। বাজারচলতি দামেই যে হেতু ভাড়া দিতে চাইছেন, তাই লোক পাওয়া মুশকিল হচ্ছে।”

রফিকের মতে, যদি কেউ এত দাম দিতে চানও, বিতর্কে জড়িয়ে পড়া ফ্ল্যাট কেন নেবেন! এই জন্যই সুশান্তের ফ্ল্যাট পড়ে আছে এত বছর ধরে।

২০১৯ সাল থেকে সুশান্ত সেই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে সাড়ে ৪ লক্ষ টাকা করে ভাড়া দিয়েছেন। তাঁর সঙ্গে কয়েক জন বন্ধু থাকতেন। অতিমারির সময়ে সুশান্তের প্রেমিকা, অভিনেত্রী রিয়া চক্রবর্তীও থেকেছেন সেই ফ্ল্যাটে। অভিনেতার আকস্মিক মৃত্যুর পর তদন্তে নেমেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। সন্দেহ করা হয়েছিল, অতিরিক্ত মাদক সেবন করে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সুশান্ত। সেই থেকে রহস্যাবৃত তাঁর মৃত্যু। পরিবার দায়ী করেছিল রিয়াকে। মামলায় জড়িয়ে এক মাস হাজতবাসও করতে হয়েছিল অভিনেত্রীকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন