Entertainment News

কলেজ পড়ুয়াদের সঙ্গে সুস্মিতার নাচের ভিডিও ভাইরাল!

শাহরুখ খানের সঙ্গে ‘ম্যায় হুঁ না’ ছবিতে নজর কেড়েছিলেন সুস্মিতা। সেই ছবির ‘তুমসে মিলকে দিল কা’ গানটি চালাতেই ছন্দে ছন্দে পা মেলাতে শুরু করেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ১৫:১৫
Share:

সুস্মিতার নাচ! ছবি: টুইটারের সৌজন্যে।

তিনি বিউটি কুইন। তাঁর হাসির ভক্ত হাজার হাজার মানুষ। তিনি সুস্মিতা সেন

Advertisement

ইদানীং ক্যামেরার সামনে খুব বেশি তাঁকে পাওয়া যায় না। বেশ কয়েক বছর ধরে কোনও ছবিতেও অভিনয় করেননি নায়িকা। কিন্তু তাতে যে তাঁর জনপ্রিয়তায় এক চুলও ভাটা পড়েনি, তার প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে।

আসলে, বহুদিন পর সুস্মিতার সেই চেনা হাসি এবং নাচ দেখার সুযোগ হয়েছে দর্শকদের। না, কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বা শুটিং সেটে নয়। কলেজের দিনগুলিতে, ফেস্টে গিয়ে আপনি-আমি যেমন উন্মাদনায় গা ভাসিয়েছিলাম, ঠিক তেমন করেই!

Advertisement

কয়েকদিন আগে মুম্বইয়ের সেন্ট অ্যান্ড্রুজ কলেজে গিয়েছিলেন সুস্মিতা। কী কারণে গিয়েছিলেন তা জানানা গেলেও, নায়িকা কলেজে পৌঁছতেই পড়ুয়ারা তাঁরই বিভিন্ন গান বাজাতে শুরু করেন। শাহরুখ খানের সঙ্গে ‘ম্যায় হুঁ না’ ছবিতে নজর কেড়েছিলেন সুস্মিতা। সেই ছবির ‘তুমসে মিলকে দিল কা’ গানটি চালাতেই ছন্দে ছন্দে পা মেলাতে শুরু করেন অভিনেত্রী। পড়ুয়ারাও তাঁকে ঘিরে ফেলে নাচতে শুরু করেন।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

পাঁচ মিনিটে সিক্স প্যাক অ্যাবস তৈরির ‘টিপস’ দিলেন জাহ্নবী!

আরও পড়ুন, মুক্তি পেল ‘হিচকি’র ট্রেলার, নতুন রানিকে দেখুন

বহুদিন পর সুস্মিতা ধরা দিয়েছেন তাঁর চেনা মেজাজে। এমন দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভোলেননি ছাত্রছাত্রীরা। সুস্মিতা নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। সোশ্যাল মিডিয়ায় সেই নাচের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন