Sushmita Sen

‘বাবুশ’ রহমানের জন্মদিনে তাঁকে আদর পাঠালেন সুস্মিতা

এই ছবির সঙ্গেই রয়েছে খোলা চিঠি। রহমানের মন যা চায়, সবটা যেন তিনি পান, সেই কামনাই করেছেন তাঁর প্রেমিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৫:৩৪
Share:

সুস্মিতা-রহমান।

ভালবাসার মানুষের জন্মদিন। তাই ভালবাসায় রহমান শলকে বেঁধে রাখলেন সুস্মিতা সেন। নিজের মতো করে বুঝিয়ে দিলেন কতটা ভালবাসেন তাঁর ‘বাবুশ’-কে।

Advertisement

ইনস্টাগ্রামে রহমানের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন সুস্মিতা। দু’জনেরই মন মজেছে কালোর রং মিলান্তিতে। রহমানের পরনে সাদা হাইনেকের সঙ্গে কালো ব্লেজার। সুস্মিতা কালো ওভারকোটের সঙ্গে হাই পনিটেলে সহজ সুন্দরী। ভরা শীতে প্রেমের উষ্ণতায় বিভোর। একে অন্যের খুব কাছে তাঁরা। নাকে নাক মিলিয়ে দিয়ে একে অন্যের চোখে হারিয়ে যেতে চাইছেন দু’জনেই।

এই ছবির সঙ্গেই রয়েছে খোলা চিঠি। রহমানের মন যা চায়, সবটা যেন তিনি পান, সেই কামনাই করেছেন তাঁর প্রেমিকা। শুধু তাই নয়, নিজের সঙ্গেই দুই মেয়ে আলিশা এবং রেনের পক্ষ থেকে ‘কালেক্টিভ হাগ’ পাঠিয়েছেন বার্থডে বয়কে।

Advertisement

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সুস্মিতার দুই মেয়ের সঙ্গে আগাগোড়া ভাল সম্পর্ক রহমানের। মায়ের ভালবাসার মানুষকে খুব সহজ ভাবেই বন্ধু হিসাবে মেনে নিয়েছেন তাঁরা। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে সেলফি তোলা, রহমান এখন তাঁদের পরিবারেরই এক জন। পেশাগত জীবনের মতো ব্যক্তিগত জীবনকেও নিজের শর্তে সাজিয়েছেন বিশ্বসুন্দরী। তবে রহমানের সঙ্গে বিয়ের প্রসঙ্গে এখনও নিশ্চুপ সুস্মিতা। যদিও তাঁর ভাইয়ের স্ত্রী এখনই রহমানকে ‘জিজু’ বলে সম্বোধন করছেন। তবে কি বিয়ের সানাই শোনা যাবে খুব শীঘ্রই?

আরও পড়ুন: ফের এনসিবির দফতরে রিয়া ও শৌভিক চক্রবর্তী

শ্যুটিংয়েই মুগ্ধ রাজকুমার বিয়ের প্রস্তাব দেন হেমাকে, পত্রপাঠ ফিরিয়ে দেন ড্রিমগার্ল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন