Sushmita Sen

ইনস্টাগ্রাম থেকেই ১৫ বছরের ছোটো ছেলের সঙ্গে প্রেম শুরু, জানালেন সুস্মিতা

এক সাক্ষাৎকারে সুস্মিতা জানালেন তাঁদের দু’জনের প্রেমটাও হয়েছিল এই সোশ্যাল মিডিয়া মারফৎ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ২০:১৫
Share:

বয়সে প্রায় ১৫ বছরের ছোট, পেশায় মডেল রহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের প্রেমের খবরটা আর নতুন নয়। ফি দিনই নিজেদের ইনস্টাগ্রামের পাতায় ভালবাসার উষ্ণতা ছড়িয়ে দেন তাঁরা। সম্প্রতিকালে এক সাক্ষাৎকারে সুস্মিতা জানালেন তাঁদের দু’জনের প্রেমটাও হয়েছিল এই সোশ্যাল মিডিয়া মারফৎ।

Advertisement

অভিনেত্রী জানান, রহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় তাঁর। নিজের ইনবক্সে রহমানের একটি মেসেজ দেখতে পান সুস্মিতা। সেখান থেকেই শুরু কথোপকথন। তখনও তিনি ভেবে উঠতে পারেননি এ ভাবেই বয়সে ১৫ বছরের ছোট একটি ছেলের সঙ্গে তাঁর জীবনের রূপকথার সূচনা হতে চলেছে।

সুস্মিতা বলেন, “আমি ভাবতে পারিনি রহমান আমার থেকে বয়সে ১৫ বছরের ছোট হয়েও এতটা পরিণত স্বভাবের একজন মানুষ হবে। মানুষের গভীরতা আমার মন ছুঁয়ে যায়। আমি, রহমান এবং আমার দুই মেয়ে একটা টিমের মতো। ”

Advertisement

সুস্মিতা কখনওই মনে করেন না, পূর্ণতা পেতে তাঁর একজন পুরুষকে প্রয়োজন। বরাবরই ছক ভেঙে নিজের মতো করে বাঁচাতেই বিশ্বাসী সুস্মিতা। তাই বয়সে ছোট প্রেমিককে নিয়ে কোনও কটাক্ষকেও গায়ে মাখেন না অভিনেত্রী।

তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর অনেকেই বলেছিলেন, বলিউডে পা রাখার জন্য সুস্মিতার সঙ্গে সম্পর্ককে বলিউডে এগিয়ে যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চান রহমান। কিন্তু এ সব কথাকে তোয়াক্কা না করেই একে অপরের ভালবাসায় বুঁদ হয়ে আছে তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন