sushmita sen

Sushmita Sen: ফের ভাঙনের ছায়া সুস্মিতার পরিবারে! ভাই রাজীবের ইঙ্গিতমূলক পোস্ট

গত নভেম্বর মাসে কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন রাজীব এবং তাঁর স্ত্রী অভিনেত্রী চারু আসোপা। মেয়ের নাম রাখা হয়েছে জিয়ানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৭:০৯
Share:

সুস্মিতার ভাই রাজীবের জীবনেও বিতর্ক কম নয়।

সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সংসারে ফের ভাঙনের ছায়া?

Advertisement

রাজীবের সাম্প্রতিক পোস্ট দেখেই এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছেন নেটাগরিকদের মধ্যে। আচমকা কী এমন পোস্ট করলেন তিনি?

সুস্মিতার ভাই তাঁর পাঁচ মাসের মেয়েকে উদ্দেশ্য করে নিজের ইউটিউব চ্যানেলে লিখেছেন, ‘জিয়ানা, তাড়াতাড়ি বাড়ি চলে এসো, বাবার কাছে। এত ঘনঘন বাইরে ঘুরে বেড়ানো তোমার পক্ষে ভাল না। বহু দিন তোমাকে দেখিনি। তাড়াতাড়ি ফিরে এসো। আমার সঙ্গে খেলা করবে।’

Advertisement

গত নভেম্বর মাসে কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন রাজীব এবং তাঁর স্ত্রী অভিনেত্রী চারু আসোপা। মেয়ের নাম রাখা হয়েছে জিয়ানা। ইনস্টাগ্রামে সদ্যোজাতের ছবি দিয়ে সুখবর জানিয়েছিলেন রাজীব নিজেই। তিনটি ছবির একটিতে মায়ের কোলে একরত্তি, পাশে দাঁড়িয়ে বাবা। দ্বিতীয় ছবিটিতে চারুর কপালে সদ্য বাবা রাজীবের চুমু। তবে ছবি যা-ই বলুক বিগত কয়েক মাসে গাঢ় হয়েছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। এমনকি এক ছাদের নিচেও থাকছিলেন না তাঁরা। শোনা যাচ্ছে, রাজীবকে ছাড়াই মেয়েকে নিয়ে বিকানেরে বাপের বাড়ি চলে যান চারু। এর পরেই একরত্তিকে দেখতে চেয়ে এই পোস্ট রাজীবের।

কয়েক মাস আগে রাজীবের সঙ্গে দাম্পত্য নিয়ে মুখ খোলেন চারু। তাঁর কথায়, “আমি জানিনা আমরা একসঙ্গে আছি কি না। এটুকু বলতে পারি ও দিল্লিতে থাকে। আমি মুম্বইয়ে থাকি। ভবিষ্যতে কী হবে, তা আমি ঈশ্বরের উপর ছেড়ে দিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন