Susmita Sen

বিয়ে কবে?

রহমানের সঙ্গে প্রায় গত দু’বছর ধরে লিভ-ইন করছেন সুস্মিতা।

Advertisement
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ ০০:৪৬
Share:

পরিবারের সঙ্গে সুস্মিতা

এই প্রশ্নটা সুস্মিতা সেনকে বারেবারেই শুনতে হয়। এ বার প্রশ্নটা গেল তাঁর প্রেমিক রহমান শলের উদ্দেশে। একটি ফ্যান চ্যাটে সুস্মিতার সঙ্গে অংশ নিয়েছিলেন রহমান। সেখানেই এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, সুস্মিতাকে কবে বিয়ে করছেন। তাতে রহমানের চটজলদি জবাব, “সুস্মিতা রাজি হলেই তিনি বিয়ে করবেন।” এ বার প্রশ্ন অভিনেত্রী কীসের জন্য টালবাহানা করছেন?

Advertisement

রহমানের সঙ্গে প্রায় গত দু’বছর ধরে লিভ-ইন করছেন সুস্মিতা। তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গেও রহমানের বোঝাপড়া ভাল। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে সুস্মিতার পিডিএ-র ছবি থেকে তাঁদের দু’জনের রসায়নও স্পষ্ট। সুস্মিতার ঘনিষ্ঠদের মতে, তিনি ঠিক সময়ের অপেক্ষা করছেন। ফ্যান চ্যাটে প্রসঙ্গ এড়িয়ে সুস্মিতা বলেছেন, “মা দুগ্গা যবে চাইবেন।”

২০১৫ সালে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল সুস্মিতাকে। ‘নীরজা’র পরিচালক রাম মাধবানীর ওয়েব সিরিজ় ‘আরিয়া’ দিয়ে কামব্যাক করার কথা তাঁর। লকডাউনের সময়ে বাড়ি থেকেই ডাবিং করেছেন অভিনেত্রী। সুস্মিতার বড় পর্দায় ফেরত আসা এবং বিয়ের অপেক্ষায় ভক্তেরা।

Advertisement

আরও পড়ুন: দুই মহারথীর দ্বন্দ্ব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন