Entertainment News

হৃতিকের সমর্থনে ফের মুখ খুললেন সুজান

ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার কোনওটাই তেমন ভাল যাচ্ছে না হৃতিক রোশনের। গত দু’তিন বছরে টানা ব্যাড প্যাচ চলছে নায়কের। ২০১৩-তে দীর্ঘ সম্পর্কের ইতি হয়েছে সুজান খানের সঙ্গে। ২০১৪-তে ভেঙে গিয়েছে দাম্পত্য। আবার কেরিয়ারেও খরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৬ ১০:৩২
Share:

তখন সুখের সময়।— ফাইল চিত্র।

ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার কোনওটাই তেমন ভাল যাচ্ছে না হৃতিক রোশনের। গত দু’তিন বছরে টানা ব্যাড প্যাচ চলছে নায়কের। ২০১৩-তে দীর্ঘ সম্পর্কের ইতি হয়েছে সুজান খানের সঙ্গে। ২০১৪-তে ভেঙে গিয়েছে দাম্পত্য। আবার কেরিয়ারেও খরা। ‘মহেঞ্জদরো’র মতো বিগ বাজেটের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এত কিছুর পরেও কিন্তু হৃতিক পাশে পেয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজানকে।
সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে হৃতিকের আসন্ন ছবি ‘কাবিল’-এর প্রসঙ্গে সুজানের কাছে জানতে চাওয়া হয়। সুজান বলেন, ‘‘আমি নিশ্চিত কাবিল খুব ভাল হবে।’’ বিচ্ছেদ হলেও এখনও তাঁরা একে অপরের বন্ধু। ছেলেদের সঙ্গে মাঝেমধ্যেই একসঙ্গে সময় কাটান এই প্রাক্তন দম্পতি। কখনও ডিনার তো কখনও আউটিং। ফলে যে কোনও সমস্যায় হৃতিক যে সুজানকে পাশে পাবেন এ কথা জানেন প্রায় বলিউডের সকলেই।

Advertisement

আরও পড়ুন, আমির এ বার ‘কৃষ্ণ’?

বড়দিনের বিশেষ খবর পড়তে ক্লিক করুন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন